মেয়েদের বগল রহস্য

আমাকে উদ্ভট, উল্টাপাল্টা ভাবলেও আমার কিছু করনীয় নেই। কারণ আমি নাচার, নারীর বগল আমাকে পাগল করে দেয়, কামাতুর করে দেয়। নারীর/ মেয়েদের বগলে কিছু একটা তো অবশ্যই আছে। হাল্কা ধুসর, হালকা রুক্ষ চামড়া, হালকা ঘাম, মাতাল করা ঝাঁঝালো গন্ধ ... যা যাদু করে দেয়। 

নারী/ মহিলা বগল বেশ সেক্সিযখন কোন নারী/ মেয়ে মাথার চুল ঠিক করতে বা উপর থেকে কোন কিছু নামাতে যায়, হাতে গুনে শেষ করা যাবে না পুরুষ  /(মহিলা সহ) যারা ওই দৃশ্য মিস করতে চাইবে। মেয়েরা সাধারনত হাতা কাটা জামা অথবা টপ পরে তাদের বগল জাহির করে থাকে পুরুষ মানুস্কে আকর্ষিত করবার জন্য। অনেক পুরুষ আছে যারা ঘামযুক্ত, হালকা লোম যুক্ত নারী/ মেয়েদের বগলকে খুব সেক্সি মনে করে থাকে।    
আমরা সাধারনত কোন পুরুষের বগল চোখে পরলে চোখ ফিরিয়ে নেব, অথবা হয়ত বমি করে দেব, কিন্তু  নারী/ মেয়েদের বগল আমাদের মনে হাজারটা ছিন্তা ছড়িয়ে দেয়। 

একটি কামসূত্র বইতে আমি পড়েছি, সেখানে একটি পরামর্শ  আছে যে নারী সহবাস করার আগে তাদের বগল কয়েকদিন শেভ করা উচিত নয়। বিখ্যাত অভিনেত্রী জুলিয়া রবার্টস তার বগল শেভ করে না যদি না তার অভিনয় এ এটি থাকে। অনেক পুরুষ আছে তারা নারী/ মহিলার বগলের তীব্র গন্ধ অত্যন্ত কামুক হয়ে উঠে। আমিও তাদের মধ্যে একজন যে কিনা তার গার্ল- ফ্রেন্ড এর বগল এ মুখ পুরোপুরি ডুবিয়ে দিয়ে, বগল এর তীব্র ঝাঁঝালো গন্ধ নিতে ভালবাসে। সত্যি বলতে গন্ধটা আমাকে এত বেশী কামুক করে তোলে, যে আমার মনে হয়- অখানেই তাকে ফেলে খেয়ে ফেলি। কামসুত্রা বইতে আর লেখা আছে, সঙ্গম এর সময় মেয়েদের বগল এ Deodorant দেয়া উচিৎ নয়। বড়জোর পানি দিয়ে ধুয়ে নেয়া জেতে পারে। সঙ্গম এর অন্তত ২/৩ ঘন্তা আগে মেয়েদের গোসল করা উচিৎ, জাতে করে তার পুরুষ সঙ্গী তার শরীরের বা বগল এর প্রাকৃতিক গন্ধ অনুভব করতে পারে। 

মেয়েদের বগলের আকর্ষণ পুরুষের মাঝে আদিকাল থেকেই চলে এসেছে। আমরা সুসভ্য হলেও পশু প্রব্রিতি আমাদের মাঝে আদিম কাল থেকেই বিদ্যমান।