প্যান্টি ফেটিশ - Panty Fetish

কেন ছেলেরা মেয়েদের কাছ থেকে প্যান্টি চেয়ে বা ধার করে অথবা চুরি করে থাকে।

আমার কাছে অনেক মেয়ে "প্যান্টি ফেটিশ" এর ইতিবৃত্ত জানতে চায়, তারা আমাকে প্রশ্ন করে, কেন অনেক ছেলে মেয়েদের প্যান্টি পড়তে পছন্দ করে? কি তাদের এটা করতে প্ররোচিত করে? এই ব্যাপারে আমি কিছু তথ্য জড়ো করেছি যা মেয়েদের বা ওই সমস্ত "প্যান্টি বাবু" দের মনের প্রশ্নগুলোর উত্তর পেতে সহায়তা করবে। অবশ্য আমি এখানে আমার নিজের অভিজ্ঞতা দিয়ে শুরু করতে চাই।

একদিন আমার এক্স বয়ফ্রেন্ড আমার প্যান্টি চুরি করেছিল। যাবার সময় সে ফ্লোর থেকে আমার ব্যবহার করা প্যান্টি তা তুলে নিয়ে তার প্যান্ট এর পকেট এ ভরে ফেলল। দরজার কাছে যাবার পর আমি তাকে প্রশ্ন করলাম যে কেন সে এমন করল? সে আমাকে বলল, সে এটা করেছে কারন সে ওটা দেখে সময় সময় আমাকে মনে করতে চায়। কারন সে যতবার ওটা দেখবে ততবার এ নাকি তার আমাকে আদর করার কথা মনে পরবে। আমি তখন ভেবেছিলাম ব্যাপারটা খুবি সুইট আর রোমান্টিক একটা ব্যাপার। তাই তখন তাকে কিছু আর বলিনি এই ব্যাপারে।

আমার এক বান্ধবী  আমাকে একবার বলেছিল যে, প্যান্টি হল একমাত্র উপাদান, যা মেয়েদের শরীরের খুব কাছে থাকে।  একটা মেয়ের মেয়েলি গন্ধ লেগে থাকে যে বস্তুতে  তা হল প্যান্টি। প্রত্যেক মেয়েরই পছন্দের প্যান্টি থাকে,  সেগুলো নোংরা হলে, গন্ধ হলে তারা তা খুলে ধুতে দেয়। আর যেহেতু প্যান্টি একটা মেয়ের খুবি intimate item, সেহেতু ছেলেরা মনে করে কারো ব্যবহার করা একটা প্যান্টি পাওয়া মানে, ওই মেয়েটির কিছু অংশ হাতে পাওয়া।

ছেলেরা স্মরণচিহ্ন হিসেবে মেয়েদের কিছু একটা রেখে দিতে চায়। তারা তাদের পছন্দের মেয়ের গন্ধ সাথে করে নিয়ে ঘুরতে পছন্দ করে। আমাদের ইন্দ্রিয় তে "ঘ্রান" হল শক্তিশালী সেক্সুয়াল টুল। বিজ্ঞানী রা বলে যে আমাদের ঘর্ম গ্রন্থিতে ফেরমন এর উপস্থিতি আমাদের সেক্সুয়াল প্রতিক্রিয়াকে অনুপ্রানিত করে। রোমান্টিক প্যান্টি চোরেরা সেই মেয়েদের প্যান্টি চুরি করে থাকে, যাদের প্রতি তাদের কামনা থাকে। যারা তাদের কাছে খুবি স্পেসিয়াল।

আরেক রকম প্যান্টি চোর আছে, যারা যে কোন মেয়ের প্যান্টি হলেই চলে, কোন বাছবিচার নেই। তারা প্যান্টি ব্যবহার করে তাদের ফ্যান্টাসিকে গতিশীল করার জন্য।  সেই প্যান্টি কোন মেয়ে পরেছে সেটা তাদের কাছে গুরুত্বপূর্ণ নয়। এই ধরনের লোকদের সাধারণত ছোট বেলা থেকেই এই অভ্যাস গড়ে উঠে। উদাহরন স্বরূপ বলা যায় যে, সে হয়তো তার বাসায় বা প্রতিবেশীর বাসায় কোন মেয়ের পরনের প্যান্টি র এক ঝলক দেখেছে, সেটা তার মাথায় গেথে গেছে আর পরবর্তীতে সে তা মনে করে হয়তো তার জৈবিক চাহিদা মিটিয়েছে। আর এভাবেই আস্তে আস্তে করে তার ভেতর এই অভ্যাস গড়ে উঠেছে। 

আরও কিছু প্যান্টি বাবু আছে যাদের কাছে  প্যান্টির ফেব্রিক টাই মুল আকর্ষণীয় বাপার। প্যান্টি রেশম বা  সাটিন এর নরম কাপড় দিয়ে তৈরি। এই ধরনের বস্ত্র পুরুষদের জন্য সহজলভ্য নয়। এগুলো পড়লে তাদের মেয়েদের কথা মনে হয়, এজন্য তারা প্যান্টি পড়তে ভালবাসে। তারা এগুলো পরে থাকে লিঙ্গ উত্থিত অবস্থায়, যাতে করে প্যান্টি র কাপড় ছিঁড়ে লিঙ্গ বের হয়ে আসে। আর তারা তাদের কামনার এই বস্তুতিকে অর্জন করার জন্য হয় তারা প্যান্টি চুরি করে, কিংবা টাকা খরচ করে দোকান থেকে কিনে নেয়। 

প্যান্টির প্রতি তীব্র আকাঙ্ক্ষা কিছু প্যান্টি বাবু কে প্যান্টি চুরি করতে উৎসাহী করে তোলে। তার আকাঙ্ক্ষা যত বাড়ে, প্যান্টি চুরি করার মত অপরাধ প্রবণতা তার তত বাড়তে থাকে। এক ভদ্র লোকের সাথে আমার একবার কথা হয়েছিল, সে খুবি আগ্রহ নিয়ে বলেছিল সে কিভাবে তার প্রতিবেশী মেয়েদের প্যান্টি চুরি করে (তার কথা শোনার পর থেকে আমি আমার নিজের প্যান্টি খুব নিরাপদ জায়গায় রাখি)। 

একটা কথাই শেষে বলতে পারি, মেয়েরা প্যান্টি পরে, কিম্বা তার গন্ধ, ফেব্রিক যাই হোক না কেন? পুরুষরা প্যান্টি নিয়ে থাকে তাদের কামনা নিবারনের জন্য। ব্যাপারটা পুরোপুরি সেক্সুয়াল।