হট বউ আর সেক্সি শালী

বিবাহিত জীবন আমার খুবই সুখের, যৌন জীবন তো চরম ফাটাফাটি। বউ আমার খাটি  Horny একটা মাল। সব সময় গরম খায়াই থাকে। নিত্য নতুন খেয়াল তার মাথায়, এইতো সেইদিন কয়, চোদার সময় আমি যেন তারে তার বান্ধবীর নামে ডাকি।

যাইহোক, সেইদিন গেলাম বেড়াইতে, গিয়া উঠলাম সুইমিং পুল ওয়ালা একটা রিসোর্টে। দুপুরে সুইমিংপুলের পাশে বইসা আছি। বউ আমার সাতার দিসে, আর পুলের ওই পাশে শালী আমার বইসা। আমি দূর থিকা বইসা বইসা শালির দুধ আর বড় পাছা দেখনের চেষ্টা করতেছি। একটু পরে বউ পানি থিকা উইঠা আমার পাশে আইসা বসলো।

আমারে কয়- "তোমারে একটা ব্যাপারে কথা দিতে হইব"।

আমি ভাবলাম, হইসে কাম, ধরা খায়া গেছি, বুইঝা ফেলাইছে। কিন্তু আমারে অবাক কইরা দিয়া সে আমারে রুমে লয়া গেল। বুজলাম তারে চুদতে হইবো। চোদনের সময় সে তার বইনের কথা তুলল। কইলো, তার বইনের নাম ধইরা তারে চুদতে। এক পর্যায়ে তারে কইলাম, তার বইনটা কত হট আর সেক্সি, একদিন তারে দিয়া আমার ধোন টা চুষায়া পরিস্কার করতে হইবো। শালির নাম ধইরা বউ চুদলাম, সে শান্ত হইল।

কয়দিন পরে ফিরা আইসা এক বিয়াতে গেছিলাম, দাউত-মাউত খায়া টায়ার্ড হয়া গভির রাইতে বাড়ি ফিরলাম। বউ আমার তাড়াতাড়ি শুয়া পড়ল। আমি তার বইনের লগে একলা। তারে পটাইতে পটাইতে এক পর্যায়ে চুইদা দিলাম।

সে কইল- "বিশ্বাস ই করতে পারতেছিনা দুলাভাই, আমরা এইসব করলাম?! আপারে এখন মুখ দেখাই কেমনে?!"

আমি কইলাম- "চিন্তা কইরো না, শান্ত হয়া ঘুমাইতে যাও।"

ঘরের দিকে গেলাম, খোদা মালুম, বউ আমার জাইগা গেছে কিনা কে জানে? আমার শব্দ পায়া জাইগা উঠছে বউ, বুজলাম সেক্স করতে চায়,

আমি কইলাম- "আজ আর সেক্স করতে পারুম না, বড়জোর ধোনটা চুইষা দিতে পারো।"

সে চুষলো, কয়- "তোমার ধোনের টেস্ট এমন কেনো?"

আমি হাসতে হাসতে কইলাম- "তোমার বইনের ভোদার রসে আমার ধোন মাখামাখি হয়া রইছে, টেস্ট তো ওইরম হইবই? শেষ পর্যন্তও পারছি তোমার হট সেক্সি বইনটারে চুদতে। আইচ্ছা, তোমার কোন কাজিন-টাজিন আছে চোদার মত?"