জিনিয়ার বগল, জিনিয়ার ঘামে ভেজা বগল।

সাজু'র প্রেমিকা জিনিয়া আইসে আমার কাছে। মন খারাপ। কয়, সাজুর লগে সম্পর্ক রাখবোনা। জিগাইলাম ক্যান? সে কয়, সাজু বলে সেক্স করনের সময় খালি হের "বগল" চাটে। বগল খাইতে চায়। আমি কইলাম ইন্টারেস্টিং তো! খুইলা কও। 

জিনিয়া শুরু হইল-, "আমার বগলের প্রতি সাজু'র অনেক আকর্ষণ আছে। ব্যাপারটা এমন ভাবে শুরু হয়েছে যে, একদিন আমরা সেক্স করার সময়, ও আমার স্তনে, ঘারে চুমু খাচ্ছিল, ওরি ভেতর দু-একবার সে বগল এ চেটে দিল। তখন ব্যাপারটা তেমন আমলে নেইনি। ৩ মাস পর থেকে আবার যখন আমরা সেক্স শুরু করেছি, তখন লক্ষ্য করলাম, সে মাঝে মাঝেই বগল চাটে, বগলের কথা মেনশন করে। যত বেশী ঘাম থাকে বগলে তত যেন সে পাগল হয়ে যায়। বুঝলাম, সে আসক্ত হয়ে উঠেছে বগল এর প্রতি। তার আসক্তি থাকলে কি হবে, আমি তো এটা মেনে নিতে পারি না। কারণ সেক্স এর সময় সে যখন আমাকে চুমু খায়, আমারি বগলের লবনাক্ত ঘাম, আমার মুখে চলে আসে। সেই সময় থেকেই, আমি সাজুকে না করেছি এমনটি করতে। কিন্তু সে কোন কথাই শুনতে চায় না। এই নিয়ে ঝগড়া হয়েছে আমাদের মধ্যে। আচ্ছা পলাশ ভাই তুমিই বল জেতা আমার ভালো লাগে না সেটা করা কি ঠিক?

জিনিয়ারে কইলাম, বাসায় যাও, আমি দেখতাছি কি করন যায়। ব্যাজার হয়া ছইলা গেল জিনিয়া। সাজুরে ফোন লাগাইলাম। কইলাম দ্রুত আমার কাছে চইলা আয়। সাজু আইলো, জিগাইলাম কি হইসে জিনিয়ার লগে।

সাজু কইলো- "আরে বাল! আর কইছ না। বেডি খালি কাহিনি করে!"

আমি কইলাম- খুইলা ক?

এইবার সাজু শুরু হইল-"দোস্ত, মাইয়াগো বগল আমারে সেক্সুয়ালি জাগায়া দেয়। ছোটো বেলা থিকাই আমি মেয়েদের বগলের পাগল ছিলাম। আমার মনে আছে, আমি যখন ক্লাস সেভেনে পড়ি, তখন আমাগো স্কুলের এক আপা আছিলো, যে কিনা হাতা-কাডা ব্লাউস পড়তো। ওই আপা তো বগল তলার লোম পর্যন্ত চাছতো না। অন্য পোলারা এইটা নিয়া হাসাহাসি করলেও ওই বয়সেই- আমার কাছে বিষয়টা সাংঘাতিক সেক্সি মনে হইত। বড় হউনের পড়ে, আমার টেস্ট আরও বাড়ছে, এখন তো ঘাম ওয়ালা মাইয়াগ বগল আমার বেশী ভালো লাগে। ওতে যদি অল্প অল্প লোমও থাকে তাইলে তো কথাই নাই। সেই মাইয়ার বগল সারাদিন নাকের মাথায় লাগায়া শুইয়া থাকুম। দোস্ত, আমি মেয়েদের ঘেমে যাওয়া বগলের গন্ধ, আর জিহবার মধ্যে তার টেস্ট সাংঘাতিক পছন্দ করি। জিনিয়া ওর বগল আমারে খাইতে দেয় না। এলা তুইই ক, কি করুম আমি?"

হুম সমস্যা গুরুতর, অহন আমই তো বুজতেসিনা কি করতে হইবো? সাজু, এক কাম কর দোস্ত, তোরা তগো সমস্যা আপাতত নিজেরাই মিটায়া ল, আমই ভাইবা দেহি কি করন যায়?!