কেন অনেক ছেলেরা মেয়েদের used প্যান্টি ব্যবহার করে?

প্যান্টি Fetish :  বেশির ভাগ মানুষ মনে করে এটা খুবি বাজে একটা বাপার, কিন্তু কিছু মানুষের কাছে মেয়েদের ব্যবহার করা প্যান্টি মানেই খুবি erotic একটা বাপার। আসলে প্যান্টি Fetish যে অনেক ছেলেদের ভেতর আছে এটা এড়িয়ে যাবার কন উপায় নেই। আসুন জানি আসলে ছেলেরা মেয়েদের ব্যবহার করা প্যান্টি তে কি আকর্ষণ পায়?

কেও কেও মনে করে, ছেলেরা মেয়েদের ব্যবহার করা প্যান্টি তে আকর্ষিত হয় এর গন্ধের জন্য।  বেশির ভাগ মনে করে মেয়েদের ব্যবহার করা প্যান্টি তে সাবান, পারফিউম কিমবা Deodorant এর গন্ধ থাকে না। এতে থাকে মেয়েদের গায়ের প্রাকৃতিক গন্ধ। আর এই গন্ধ ছেলেদের সেক্সুয়ালি exited করে তোলে। তারা মনে করে সে যার প্যান্টি শুঁকছে, সে যেন প্যান্টি নয়, সরাসরি সেই মেয়েটির গায়ের গন্ধ নিচ্ছে।


কিছু কিছু ছেলে আছে, তারা যাকে পছন্দ করে, তারা সরাসরি তাদের সংস্পর্শে যেতে পারে না,  তখন তারা তাদের সেক্সুয়াল ফ্যান্টাসি পূরণ করার জন্য সেই সব মেয়েদের প্যান্টি ব্যবহার করে।  ওই প্যান্টি গুলো তাদের কল্পনা করতে সাহায্য করে যে, তারা যেন তাদের কামনার মেয়েটিকে ব্যবহার করছে, আর এমন করে তারা সেক্সুয়ালি উত্তেজিত হয়ে উঠে।

আবার কিছু কিছু ছেলে আছে যারা ছোট বেলা থেকেই প্যান্টি ফ্যান্টাসি মনের ভেতর লালন করে বেড়ে উঠে, যা পরবর্তীতে তাদের মাঝে আরও প্রকট হয়ে উঠে বড় হবার সাথে সাথে।