নিঃশব্দে নীতি-ভ্রষ্ট্রকারী শালী।

শনিবার গভীর রাতে ঘুমিয়ে আছি, এমন সময় একটা হাত অনুভব করলাম আমার দু পায়ের মাঝখানে, আমি একপাশে কাৎ হয়ে শুলাম। এক মিনিট পরে হাতটা আবার মনে হল ফিরে এসেছে, মনে হল হাতটা আমার ধোনে পরশ বুলিয়ে যাচ্ছে। আমার ধোন স্বাভাবিক যেটুকু থাকে আস্তে করে তার চাইতে তিন-চার গুন বড় হয়ে গেল। আমি চোখ মেলে তাকালাম, দেখলাম আর অনুভব করলাম আমার শালী জিনিয়া আমার পুরো প্যাকেজটা ধরে মেসাজ করছে। আমি গরম হয়ে উঠলাম। সে আমার কানের কাছে মুখ নামিয়ে আস্তে করে বলল- "একটু আগে তোমাকে স্বপ্নে দেখেছি ভাইয়া। এখন তোমার আদর না খেতে পেলে, আমি মরেই যাবো। তুমি আমাকে নাও ভাইয়া!!"

জিনিয়াকে চোখ-মুখ দেখে মনে হচ্ছিলো সে অসম্ভব ক্ষুদারথ, আর এই খিদে কেবল "ধোন" দিয়েই মেটান সম্ভব। মনে হচ্ছিলো সে উত্তেজনা আর আবাগের বশে সে যেন আমার কাছে "ধোন ভিক্ষা" চাইছিল। কামবাই এর কাছে সে যেন হেরে গিয়ে আচ্ছন্ন ছিল। সে আবার মুখ মানিয়ে আস্তে করে বলল- "প্লিজ, আমাকে চোদো ভাইয়া! আমি আর পাড়ছিনা!"। আমার স্ত্রী আমার পাশেই শুয়ে গভীর ঘুমে মত্ত। বুঝতেপারছিলাম না কি করব?!

আমি আস্তে করে ফ্লোর এ নেমে এলাম। পড়নের হাফ প্যান্ট হাটু পর্যন্ত নামিয়ে দিয়ে সটান শুয়ে পড়লাম ফ্লোর এ। দেখে মনে হল সে পড়নের প্যান্টি আগেই তার নিজের ঘর থেকে খুলে এসেছে। সে তার কামিজ কোমরের উপর উঠিয়ে দিয়ে আমার দাঁড়িয়ে থাকা ধোনের উপর তার ভোদা ঠেকিয়ে চাপ দিয়ে বসে পড়ল আর ঘোড়া চালাতে লাগলো। এরপর আমরা ডগি করলাম। কেচি পজিশনে করলাম। আমাদের হয়ে যাবার আরো এক ঘন্টা পরে জিনিয়া আবারো এসেছিলো আমার কাছে। আমাকে চুষে মাল বেড় করে দিয়েছে। 

মাঝে মাঝে নীতি-ভ্রষ্ট্র হবার জন্য গভীর রাতে হটাৎ আক্রমন শরীরের জন্য খুবি উপকারি। হে হে হে...