চিট করতে চাই।

৪ বৎসরের বিবাহিতা জীবন আমার। কিন্তু এই ৪ বৎসরেই আমার স্বামী সব কিছু মেসাকার করে ফেলেছে। আমি জানতে পেরেছি, আমার পাশাপাশি সে অন্য একটি মেয়ের সাথে সেক্স করেছে। অথচ আমি আজ পর্যন্ত সে ছাড়া আর কারো সাথে সেক্স করিনি। আমি তাকে ভালমতো চেপে ধরতেই সে হর হর করে সব সত্য কথা উগড়ে দিয়েছে। এ ছারাও আমি তাকে বিভিন্ন সময় বিভিন্ন মেয়ের সাথে চ্যাট করতে দেখেছি। সেদিন থেকে আমরা আলাদা থাকি। 

যাইহোক, গত বছর একজনের সাথে আমার পরিচয় হয়েছে। আমরা নাম্বার এক্সচেঞ্জ করেছি। অনেক কথা বলেছি। আজ তার সাথে রাস্তায় হটাত করে দেখা হল। তাকে সামনে থেকে দেখার পর বারবার মনে হচ্ছে, ভেতরে ভেতরে তার প্রতি আমার অনুভুতিতা অনেক প্রবল। তাকে আমি ভালবেসেছি আমি তা বলছি না, কিন্তু তার প্রতি আমি প্রবল ভাবে আকর্ষণ বোধ করছি। সে আমাকে বলেছে যে, সে আমাকে নিয়ে নতুন কিছু একটা করতে চায়। ভেতরে ভেতরে আমি তার দাকে সাড়া দেবার জন্য মরে যাচ্ছি, কিন্তু, সমসসা হল সেও আমার মত বিবাহিত এবং তার একটি সন্তান ও রয়েছে। আমি তার সাথে চরম সুখের একটা সেক্স করতে চাই। আমি চাই নতুন কিছু করতে। আমি জানি উলটা পাল্টা কিছু করার জন্য সে আদর্শ একজন মানুষ। কিন্তু কিছু না করেই আমি নিজেকে অপরাধী ভাবা শুরু করে দিয়েছি। 


এই পরিস্থিতিতে কি করব বুঝে উটতে পারছিনা। একদিকে তাকে পাবার জন্য ছটফট করছি অন্য দিকে আমার স্বামী আর তার স্ত্রির চিন্তা। আমি এখনও নিজের সাথে যুদ্ধ করে যাচ্ছি নিজেতে বিশ্বস্ত রাখতে। জানিনা, কতদিন নিজেকে নিয়ন্ত্রনে রাখতে পারবো।