ভাইয়ার বেস্ট ফ্রেন্ডের সাথে সেক্স, ভাইয়া জানে না।

"একটু থামো" - তার কানের কাছে ফিশ ফিশ করে বললাম। সে আমাকে ছুঁতে চাচ্ছে, আমার চুলে বিলি কেটে দিতে চাচ্ছে, আমার ঘাড়ে চুমু খেতে চাচ্ছে... তারপর, আরো নিচে বুকের কাছে মুখ এনে ডুবিয়ে দিতে চাচ্ছে। না বল্লেও আমি বুঝি আমার সব কিছুই সে এখন চাচ্ছে।

"আমি চাইনা সে (আমার ভাই) জেগে উঠুক"- বললাম আমি। 

মনে মনে চাচ্ছিলাম সে যা করছিল তা চালিয়ে যাক। তাকে দেখে মনে হচ্ছিল সে নিজেকে কিছুতেই থামাতে পারছেনা। আমাকে পাবার জন্য আকুল হয়ে আছে তার মন। আমি তার গলা জরিয়ে ধরে সরাসরি তার চোখের দিকে তাকিয়ে বললাম- "চুমু খাও আমাকে"। সেও তাই চাইছে মনে মনে দেখে বুঝলাম। তার চোখ দেখে মনে হচ্ছিল, আমি যেন তার জীবনের সবকিছু এই মুহূর্তে। সে দু হাতের তালুতে আমার মুখটা উচু করে ধরল, ফিশ ফিশ করে বলল, "কেন এমন করছো আমার সাথে?"। 

"কারণ আমি তোমাকে পেতে চাই"- বললাম আমি।

সে এক সেকেন্ডের জন্য সে আমার চোখের দিকে তাকালো। আমার সালোয়ার এর ভেতর হাত ঢুকিয়ে দিলো। অনুভব করলাম আমার "কোমর" এর কাছে। সে আস্তে আস্তে আমার প্যান্টি এর ভেতর ঢুকে পড়লো। তার আঙ্গুল এসে ঠেকল আমার যৌনাঙ্গের ঠোঁট এর উপরে। এক মুহূর্ত আমরা একে অপরের দিকে তাকিয়ে থাকলাম। দুজনের চোখেই অসম্ভব কামনা। 

সে দু হাতে আমার পাছা চেপে ধরল, আমরা দুজন আস্তে করে ভাইয়ার বিছানার পাশে ফ্লোরে শুয়ে পড়লাম। সে আমার উপরে শুলো, আমি দু পা দিয়ে তার কোমর চেপে ধরলাম। ফিশ ফিশ করে তার কানের কাছে মুখ নিয়ে বললাম- "দেখো, কোন শব্দ যেন না হয়।"। সে আমাকে ডলতে শুরু করল।

আমরা কেউই থামতে পারছিলাম না।

সে তার পড়নের টিশার্ট খুলে ফেললো। "ওহ! কি সুন্দর সুঠাম তার দেহ!?"। সে তার ট্রাউসার খুলে ফেলল। লেভিস জিন্স থেকে তার ইয়া বড় জিনিষটা বেড় হয়ে এলো। আমি হাত মুঠো করে তার লিঙ্গটা ধরে ফেললাম। ফিশফিশ করে বললাম-  "আর সহ্য হচ্ছেনা আমার, আমাকে চোদো!"। তার কোমরের কাছে পেচিয়ে ধরে চুমু খেলাম তার লিঙ্গটাতে। সে আমার চুলে বিলি কেটে দিচ্ছিলো। আমি আমার জিহ্বা চালিয়ে দিলাম তার লিঙ্গতে। তারপর, ক্যোঁৎ করে ওটা মুখের ভেতর পুরে নিলাম। গভীর নিঃশ্বাসের শব্দ পাচ্ছিলাম তার। একদিকে ভাইয়ার জেগে উঠার ভয়, রোমাঞ্চ আর অন্যদিকে উত্তেজনা। যদি ভাইয়া জেগে উঠে কি যে হবে?! শেষ করতে পারবোতো, যা শুরু করেছি?

তার লিঙ্গ দেখে মনে হচ্ছিলো, ওটা যেন আমার ভেতরে ঢোকার জন্য কান্না করছে। তার বিচিদুটোর মধ্যে হাতের তালু বোলাতে বোলাতে আরামে সে আস্তে আস্তে শব্দ করে উঠলাম- "ওহ!"। আমি তার মুখে হাত চেপে ধরে বললাম- "শশশ...!, কোন শব্দ নয়, কোন কথা নয়"। সে তার মুখ থেকে আমার হাত সরিয়ে দিয়ে বলল- "আমার মনে আছে, বলতে হবেনা কি করতে হবে"। সে আমাকে মাটিতে ঠেশে ধরল। আমার উপর জোড় খাটানোর এই ভঙ্গি দেখে, আমি কামাতুরা হয়ে উঠলাম। মাথার উপরে আমার হাতদুটো এক হাত দিয়ে চেপে ধরলো। আমার ঘারে চুমু খেতে লাগলো। বিদ্যুৎ খেলে যাচ্ছিলো আমার শরীরে তার ঠোটের ছোঁয়াতে। আমিও তাকে চুমু খেতে চেষ্টা করলাম, কিন্তু সে শক্ত হাতে আমার হাত চেপে থাকার কারনে বেশী সুবিধা করতে পারলাম না। তার মনের ভেতরের ভয় আস্তে আস্তে কেটে যাচ্ছিলো। খুব ভালো লাগলো তা দেখে। উত্তেজনাতে বেশ বুঝতে পারছিলাম আমার যোনি ভিজে পিচ্ছিল আর রসে ভরে যাচ্ছিলো। সে আমার উপরে চেপে শুয়ে এবার এক হাত দিয়ে আমার মাথার উপরে হাত দুটো চেপে রেখে অন্য হাআত নামিয়ে আনলো আমার স্তনে, আমার নিপল গুলো শক্ত হয়ে উঠলো। সে আরোও নিচে হাত নামিয়ে আনলো আর আমার যোনিমুখে আঙ্গুল দিয়ে সুরসুরি দিতে লাগলো, তারপর টুপ করে একটা আঙ্গুল ডুবিয়ে দিলো রসের নদীতে।

"তোমার ভেতরে একদম ভিজে গেছে"- ফিশফিশ করে বলল সে।

"কেন এতো দেরি করছো!."- বললাম আমি- "চোদো আমাকে।"

সে আমার দিকে একনজর তাকিয়ে থেকে আমাকে শক্ত করে চুমু খেয়ে বলল- "আমি তোমাকে এমন মজা দেবো যা এ পর্যন্ত কেও তোমাকে দিতে পারেনি"। সে তার আঙ্গুল আবার আমার যোনিতে ঢুকাতে বেড় করতে লাগলো। প্রথমে আস্তে আস্তে, পরে জোড়ে জোড়ে। আরামে আমার শরীর মুচড়ে মুচড়ে উঠতে লাগলো। আমার নিঃশ্বাস গাড়ো হয়ে উঠেছে। আমি যেন আমার নিজের উপরে নিয়ন্ত্রন ক্রমেই হারিয়ে ফেলছিলাম। গুঙ্গিয়ে উঠলাম।

"তোমার ভালো লাগছে?"- সে বলল।

আরামে কোন কথা আসছিল না মুখে। তার ছোয়া ক্রমেই আমাকে পাগল করে দিচ্ছিল, অবশ হয়ে যাচ্ছিলো আমার শরীর আবেশে। আমার স্তনের মাঝামাঝি সে তার মুখ নামিয়ে আনলো, বোটা চুষতে শুরু করল। আমাকে বলল- "বোটা গুলো কামড়ে দেই?"। আমি মাথা নেড়ে সম্মতি দিলাম। সে প্রথমে আস্তে আস্তে কামড়ালো, পরে জোড়ে জোড়ে, ব্যথা পেলেও ভালই লাগছিলো।

আমি তার শক্ত হয়ে উঠা লিঙ্গটা হাত দিয়ে মুঠো করে ধরে আগু-পিছু করতে লাগলাম। একটু  পরেই, আমি চিৎ হয়ে শোবার পর সে আমার উপরে উঠে এলো। তার উত্থিত লিঙ্গটা আমার যোনিমুখের সাথে যেন ছোঁয়াছুঁয়ি খেলছিলো। আমার ভেতরে এতটা ভিজে গিয়েছিলো, মনে হচ্ছিলো রস যেন বেড় হয়ে দুপায়ের মাঝখানে মাখামাখি হয়ে আছে।

সে আস্তে আস্তে তার কাজ শুরু করলো। সে আমার পায়ের কাছে বসে, পা দুটো ফাঁক করে দিল। উপরে উঠে, আমার শরীরের এক পাশে এক হাত রেখে,  অন্য হতে তার লিঙ্গটা ধরে ঢুকিয়ে দিলো আমার যোনিতে। এতো ভালো আমার আর কোনকিছুতেই লাগেনি কোনোদিন।

"তুমি এতো মজা!"- গভীরে ঠাপাতে ঠাপাতে সে বলল। 

আমার মনে হচ্ছিল, আমি যেন একি সাথে আগুন আর বরফের ভেতর দিয়ে যাচ্ছি। আমি সুখের চোটে তাকে শক্ত করে নিচ থেকে জড়িয়ে ধরলাম। আঙ্গুলের ফাঁক বেয়ে তার ঘাম। আমি চাই সে আমাকে অনেক্ষন ধরে করুক। এখনি যেন তার আউট না হয়ে যায়।  তার লিঙ্গটা বেশ বড় আর ওটা এখন আমার যোনীর ভভেতরে খেলা করছে। আমি তার হাত নিয়ে আমার স্তনের উপর রাখলাম আর বললাম- "টেপো"

সে আমার স্তন টিপতে লাগলো। আরামে মুখ দিয়ে গোঙানির মত শব্দ বেড় হয়ে এলো। সে বলল- "দেখেছো? কে এখন শব্দ করছে?"। আমি তাকে চুমু খেলাম। আমার যেন চরম মুহূর্ত ক্রমেই কাছে চলে আসছিলো। আমি নিচ থেকে তার কোমরের সাথে আমার কোমর চেপে চেপে ধরছিলাম।

সে আমাকে ফিশফিশ করে বলল- "আমি শুই, তুমি আমার কলে উঠে বসো"। আমি তার উপর উঠে বসলাম, যেন ঘোড়ায় চড়ে বসেছি। তার লিঙ্গটা আমার ভেতরে ভরা। আমি বসে বসে পাছা উঠা নামা করাতে লাগলাম। ওই অবস্থাতেই সে আমাকে বলল- "ঘুরে বসো"। আমি হাত আর হাটু মাটিতে ঠেকিয়ে ঘোরে বসলাম। এইবার পেছোন থেকে সে আমার পাছা ধরে, মোচড়াতে লাগলো। আমার কোমরের দুপাশে ধরে, তার লিঙ্গটা পেছন থেকে আমার ভোদাতে ঢুকিয়ে দিলো। আমি নিয়ন্ত্রনহীন ভাবে কাতরাতে লাগলাম। সে বারবার তার কোমর আমার পাছার সাথে ঠেসে দিতে লাগলো। আবার টেনে বেড় করে নিতে লাগলো। সে আবার আমাকে তার দিকে ঘুরিয়ে নিয়ে বলল- "আমি দেখতে চাই, তোমার মুখের কি অনুভুতি হয়, যখন তোমার হয়ে যায়"

আমি বুজতে পাড়ছিলাম যে খুব তাড়াতাড়ি তার আউট হয়ে যাবে। আমার হাত-পা কাপছিলো উত্তেজনায়। আমার পাছা, আমার যোনিতে অসম্ভব সুখানুভূতি হচ্ছিলো। "তোমার মধ্যে এত্তো সুখ!"- বললাম আমি। আমাত নিঃশ্বাস বন্ধ হয়ে আসছিলো, যেন খাবি খাচ্ছিলাম। জীবনে এতো সুখ আর কোনদিনও পাইনি। আমি আমার ভেতরে ছিলাম না। সে আমার দিকে তাকিয়ে মিষ্টি করে হাসল। তার আর আমার দুজনেরি চরম তৃপ্তি হয়েছে। "তুমি সত্যি অতুলনীয়"- বললাম আমি। হে বলল- "তুমিই বা কম কিসে?"। সে আমার পাশে শুয়ে পড়লো। আমাকে আলতো করে চুমু খেলো, বলল- "তোমার কি মনে হয় ও (আমার ভাই) কিছু শুনতে পেয়েছে?"। আমি বললাম- "কিছুই শুনে নি, আর কোনোদিনো জানতে পারবে না"