(স্বেচ্ছায়) শোষিত হলাম শালীর কাছে


শায়লা আমার শালী
এই তো গেল মাসে নতুন একতলা এই বাসাটা ভাড়া করলাম। বউ বলেছে ওর ছোটো বোনটা এখানে থেকেই লেখাপড়া করবে। এখানকার একটা ইউনিভার্সিটি তে ভর্তি হয়েছে। রাজি হলাম এই ভেবে যে বাসায় তো বাড়তি ঘর পড়েই আছে, এখানে থাকলে যদি মেয়েটার সুবিধা হয়, আমার তাতে সমস্যা কোথায়? চারদিন হয় সে এসেছে এখানে। যেদিন থেকে ও এখানে এসেছে সেদিন থেকেই আমরা তিনজনেই মজা করে সময় কাটাচ্ছি। ঠাত্তা-মস্করা, হাসাহাসি লেগেই আছে আমাদের।

এর মাঝেও একটা ব্যাপার আমার নজর এড়ায়নি, তা হল, সে আমার দিকে মাঝে মাঝে খুব গভীর দৃষ্টি মেলে চেয়ে থাকে। একেকবার মনে হয় খুব অর্থপূর্ণ সেই চাহনি, আবার কখনও মনে হয়, হবে হয় তো আমার মনের ভুল। যাইহোক, গত পরশু এক বোতল মদ আর কিছু খাবার নিয়ে বাসায় ফিরলাম রাতে। ঘরের মেঝেতে চাদর বিছিয়ে বসে পরলাম তিন জনে। খেতে লাগলাম। অনেক মজার মজার গল্প হল আমাদের তিনজনের। দারুন জমানো একটা আড্ডা। পাশাপাশি তিন জনেরই ভালো নেশা হয়েছে। আমার মনে হল অনেকদিন পরে এমন দারুন একটা মজা হল আমার জীবনে। রাত যখন আরও গভীর হল, আমরা তিন জনেই বিদায় নিয়ে ঘুমুতে গেলাম।

বেলা ৯ টার সময় আমার ঘুম ভেঙ্গে গেলো। লাফ দিয়ে উঠলাম বিছানা থেকে। অনেক দেরি হয়ে গেছে। অফিস এ যেতে হবে। আমার স্ত্রী লায়লা অনেক আগেই বেড় হয়ে গেছে তার অফিস এ। দ্রুত হাতে অফিস এ পড়ার পোশাক বেড় করে বাথরুম এ ঢুকলাম। গোছল করে পোশাক পরে যেই বাথরুম থেকে বেড় হয়েছি, দেখলাম, দরজার ঠিক সামনেই আমার স্ত্রীর ছোটো বোন শায়লা দাড়িয়ে আছে সেখানে, আর সে সরসসরি আমার চোখের দিকে তাকিয়ে আছে। পরিস্কার বুঝতে পারলাম, আমার জন্যই অপেক্ষা করছে সে।

সে কোনো কথা বলল না, উপরন্তু, সে আমার সার্ট এর হাতার দিকটা খামচে ধরে টেনে আমাকে ওয়াল ঘেষে দাড় করালো। আমি কিছু বুঝে উঠবার আগেই দ্রুত সে আমার বেল্ট খুলল। প্যান্ট এর হুক খুলল তারপর আমার প্যান্ট এর দুপাশ ধরে আন্ডারওয়ার সহ টেনে হাটু পর্যন্ত নামিয়ে দিলো। তারপর আমার ধোনটা ধরে তার মুখের ভেতর চালান করে দিলো, চুষতে শুরু করল। ... আমি বিশ্বাস করতে পারছিলাম না!... কেমন করে এটা সম্ভব!... একবার মনে হল সপ্নে দেখছি, পরে বুঝতে পারলাম সপ্ন নয়।! অবিশ্বাস্য! আমি কিছু বলছিলাম না, মনে মনে ভাবছিলাম এমনটা হতেই থাকুক।

সে আমার ধোন চুষলো, বিচি গুলো চটকে দিলো হাল্কা করে, কামড়ে দিলো, সে এমন সাবলীল ভাবে করছিলো, সত্যি কথা বলতে গেলে বলতে হয়, সে আমার স্ত্রী লায়লার চাইতেও অনেক অনেক বেশী ট্যালেন্টেড। তারপর চরম মুহুতে সে আমার প্রতিটা ফোটা বীর্য কোৎ করে গিলে খেয়ে নিলো। তারপর বিনা বাক্য বায়ে সে উঠে দাড়ালো আর বাথ্রুমের দিকে চলে গেলো।

আমি আমার ধোন রুমাল বেড় করে মুছে নিলাম, প্যান্ট ঠিক করলাম। তারপর অফিস এর উদ্দেস্য রওনা দিলাম। অনেক আরামে আনন্দে মন ছেয়ে আছে। যদিও এখন পর্যন্তও এই ব্যাপার নিয়ে শায়লা আর আমার মাঝে কোনো কথা হয়নি।