স্বামী ঘুমালে মাষ্টারবেট করি

স্বামী ঘুমালে মাষ্টারবেট করি
আমার স্বামী যখন ঘুমিয়ে থাকে, মাঝেমাঝে আমি তার পাশে শুয়ে মাষ্টারবেট করতে ভালোবাসি। আমার খুব ভালো লাগে, নিজেকে আমার তখন নোংরা একটা বেশ্যা বলে মনে হয়। আমি তখনই মাষ্টারবেট করি যখন বুঝতে পারি আমার স্বামী গভীর ঘুমে তলিয়ে আছে। আমি আমার স্তন হাতাতে, টেপাতে শুরু করি আমার নিপল গুলো শক্ত হয়ে যাওয়া পর্যন্ত। এক হাতে আমি আমার স্তন টিপতে থাকি, নিপল গুলো হালকা মোচড়াতে থাকি, আঙ্গুল বোলাতে থাকি আর অন্য হাতে আমার ছড়ানো দু পায়ের ফাকে হাত বোলাতে থাকি, ভঙ্গাকুর আঙ্গুল দিয়ে নাড়াতে থাকি, আঙ্গুল ঢুকাই আর বেড় করতে থাকি যতক্ষণ পর্যন্ত আমার ভোদা ভিজে চপচপে না হয়ে উঠে। আমার অনেক অনেক ভালো লাগে তখন। নিজেকে ততোক্ষণ পর্যন্ত tease করি, যতক্ষণ আমার অর্গাজম না হয়। আমি খুবি সতর্ক থাকি, যেন আমার নাড়াচাড়াতে আমার স্বামীর ঘুম ভেঙ্গে না যায়। আমার যখন অর্গাজম হতে থাকে, তখন আমার ভেতর থেকে আরামে গোঙ্গানি বেড় হয়ে আসতে চায়, আমি অনেক কষ্টে নিজেকে সংযত করি তখন।

আর যখন আমি মাষ্টারবেট করতে থাকি, তখন মনে মনে আমি অন্য কোন পুরুষ এর চোদা খাচ্ছি এমন ভেবে মাষ্টারবেট করি।