শহরের সুন্দরী ও কিছু গ্রাম্য যুবক


শহরের সুন্দরী ও কিছু চোদনবাজ গ্রাম্য যুবক
মানিক আড্ডা মারছে গ্রামের সমবয়সী ছেলেদের সাথে।  এরা সবাই গ্রাম্য নিম্নবিত্ত পরিবারের সন্তান।  এরা অন্যের জমিতে কামলা খেটে পেট চালায়।  এদের আড্ডার বিষয় বস্তু মাধবী।  সে মানিক যে বাড়িতে কামলা দেয় সে বাড়ির মালিক চৌধুরি সাহেবের মেয়ে।  চৌধুরী সাহেব মাল্টিন্যাশনাল কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তা।  তিনি মেয়ে মাধবিসহ শহরে অভিজাত এলাকায় থাকেন।  এবার গরমের ছুটিতে গ্রামের বাড়িতে বেরাতে এসেছেন।  মাধবী দেখতে সুন্দরি , লম্বায় প্রায় ৫’৬” ,ফিগার ৪১ -২৮ -৩৬ এর মত । পাছা ও দুধ বেশ বড় ।

ভ্যানচালক কুদ্দুস এতক্ষণ মানিকের মুখে মাধবীর রুপের বর্ণনা শুনে আর মানিকের মোবাইলে তোলা ছবি দেখে বেশ গরম হয়ে উঠল।

কুদ্দুস ঃ এই মাগিরে পাইলে রে পাছা ভোদা সব ফাটাইয়া লাইতাম।


মাটি কাটার কামলা মতিন বলল ,” মাগিরে গোঁয়ানি যা একখান দিমুনা মাগি গোঁয়ানি খায়া হাইগা দিশা পাইব না


কুদ্দুস (মতিনকে )ঃ “এই মাগির গু খাইয়া জনম ধন্য করমু রে


কুলি আইনুল বলে ,” হ আমরা খালি লাগামু আর মাগি খালি কানব হে হে ”


মানিক ধমক দিয়ে বলল ,”বালের প্যাঁচাল বাদ দিয়া মাগিরে ক্যামনে লাগান যায় হেই বুদ্দি বাইর কর ”


 তারা অনেকক্ষণ ধরে পরামর্শ করল ।



মাধবীর মন আজ বেজায় ভাল । গাঁয়ের মেয়ে জরিনার সাথে তার বেশ ভাব হয়েছে । তারা নানারকম সেক্সুয়াল বিষয় আলাপ করে ।


জরিনা ঃআইছছা আফা আপ্নারে কেউ কোনদিন চুদসে

 মাধবী ঃ না চুদেনি তবে চুদলে মন্দ হত না ।

জরিনা ঃ আফা আপ্নে যেইসব জিন্স না ফিন্স পরেন তাতে মনে হয় গেরামের পোলাপান আপ্নের হেই হাউশ মিটাইব


মাধবিঃ তবে দেখা যাক তোমাদের গ্রামের ছেলেরা কিরকম লাগায় ।

জরিনা ঃআপ্নারে লইয়া পোলাপান নানারকম খিস্তিখেউর করে আফনের এগুলান পরা ঠিক হইব না

মাধবী ঃ আচ্ছা দেখব তোমাদের গেঁয়ো ছেলেছোকরার দল আমাকে কেমন সাইজ করে । বলে হাসতে হাসতে লুটিয়ে পরল । মাধবী জানত না ওর গুদ পোঁদের জন্য ভয়ানক বিপদ অপেক্ষা করছে ।


চৌধুরি সাহেব শহরে ফিরে যাবেন কিন্তু মাধবী যেতে রাজি হল না। ফলে মাধবিকে তার চাচাচাচির কাছে রেখে তাকে একাই রওনা দিতে হল। এদিকে মানিকের কাজ আরও সহজ হয়ে গেল। সে মাধবীর চাচাত ভাইকে মানেজ করতে পারলেই মাধবিকে চদার শখ পূর্ণ হবে। জমের ও (মাধবীর চাচাত ভাই) মাধবীর রুপে পাগল । তাই তাকে রাজি করানোও মোটেই কঠিন কাজ নয়।
মানিক ঃ কিরে হালার পুত খবর কি। চেহারা দেইহা তো মনে হয় মেমসাব রে দেইহা হাত মারস ।

সামান্য কামলার মুখ থেকে এই কথা শুনে কিছুতা অবাক হলেও সেটা সামলে নিল জমের । বরং খানিক্ষন পর হয়ে বলল ,” হাত মাইরা বাল ফালান ছাড়া কি আর বুদ্ধি আছে রে। ”

মানিকঃ আছে রে আছে । মাগিরে জাইগা মতন ভইরা দেওনের পিলান আছে মাথায় । তুই খালি ক তর বাপ মারে কয়দিনের লাইগা বাড়ি ছারাইতে পারবি নি ।

জমের ঃহেরা তো কাইলকাই মামার বারিত জাইব গা কয়দিন থাকব ।

মানিকঃ তয় তো হইলই । মাগিরে এইবার খাউশ মিটা চদামু রে ।

জমেরঃ তয় ঝামেলা হইল গিয়া জরিনারে লইয়া ।

মানিক ঃ হেই মাগিরেও না হয় একটু সাইজ দেওন জাইব ।


পরদিন মাধবীর চাচাচাচি ছলে গেলে পুরো বাড়িতে মাধবী আর জরিনা ছাড়া আর কেউ নাই। সময় বুঝে জমের মানিক, মতিন আর কুদ্দুস কে নিয়ে বাড়িতে এল। তারা সোজা মাধবীর ঘরে ঢুকে দেখল মাধবী একটি টাইট জিন্স আর টি শার্ট পরে আছে। তারা বিভিন্নভাবে মাধবীর দেহের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গে হাত বুলাতে লাগল এবং বিভিন্ন অশালীন মন্তব্য করতে লাগল।

কুদ্দুস (মাধবীর পাছায় হাত দিয়ে) ঃ মেমসাবের পাছাডা কত্ত বড় দ্যাখছস্ । মেমসাব একখান পাদ মারেন দেহি আফনের পাদের কেমুন গন্ধ

জমের ঃ  মেমসাব দেন একখান পাদ । পাদ দিয়া হালারে উরাইয়া দেন।

মানিক ঃ মেমসাব আইজকা আংগরে দুধ খাওয়াইব ।

মতিনঃ  মেমসাব হা করসি আমার মুখের উপর হাইগা দেন

জরিনা রেগে গিয়ে প্রতিবাদ করলে তাকে বেধে রাখা হয়। এরপর চারজন মিলে মাধবীর উপর ঝাপিয়ে পরে। মানিক ও মতিন মাধবীর টি শার্ট এক টান দিয়ে ছিরে ফেলে। কুদ্দুস আর জমের মাধবীর জিন্স এর প্যান্ট খুলে ফেলে। মাধবী হাজার চেষ্টা করেও এই কামলাদের সাথে শক্তিতে পেরে উঠছে না। ব্রা আর প্যান্টি খুলে ফেলার পর মাধবী সম্পূর্ণ ন্যাংটো হয়ে কাঁদতে থাকে এই মজুরদের সামনে , ” প্লিজ আমাকে ছেড়ে দাও। আমাকে নষ্ট কোর না ”।

আর এদিকে মাধবীর বড় বড় দুধ আর বিশাল পাছা দেখে যারপরনাই উত্তেজিত হয়ে ওঠে। মানিক ও মতিন মাধবীর দুধ দুটো চুষতে থাকে। কুদ্দুস মাধবীর পাছা চাটতে থাকে। আর জমের ভোঁদা ছানতে থাকে। মাধবী শুধু হাউমাউ করে কাঁদতে থাকে। এভাবে পনের মিনিট চলার পর কুদ্দুস, মানিক, জমের লুঙ্গি খুলে ন্যাংটো হয়। মতিন মোবাইল নিয়ে রেডি হয় ভিডিও করার জন্য। জমের মাধবিকে বুকে জরিয়ে শুয়ে পরে। তারপর তার ধন মাধবীর গুদে পুরে দেয় এক রাম ঠাপ। মাধবী বাথায় চিৎকার করে উঠল। কুদ্দুস এদিকে পাছার দাবনা দুটো ফাঁক করে মাধবীর গোঁয়ায় থুথু দিয়ে মারে এক কঠিন ঠ্যালা। মাধবী প্রচণ্ড বাথায় যেই মুখ হা করেছে সেই মানিক তার বাড়াটা মাধবীর মুখে পুরে দেয়। এরপর চলতে থাকে তিন শক্তমান মজুরের এক নারিকে চোদন।

জরিনা চিৎকার করে বলল ,” মাইয়াডারে মাইরা ফালাইল রে কুত্তার বাচ্চারা ”।

এদিকে কুদ্দুসের পুটকি মারা খেয়ে মাধবীর পাছা ফেটে গেল। জমেরে চোদন খেয়ে পর্দাও ছিরে গেল কিছুক্ষণের মধ্যেই। মাধবী মানিকের দুর্গন্ধযুক্ত ধন মুখে নিয়ে চিৎকার করে কাঁদতেও পারছে না। সে শুধু গোঙাছছে। কুদ্দুস মাধবীর পুটকি মারছে আর শক্ত হাত দিয়ে মাধবীর নরম তুলতুলে পুটকি চাপকাচ্ছে। জমের মাধবীর দুধে একের পর এক কামর দিয়ে দাগ বসিয়ে দিয়েছে। তিন কামলা ঠাপের তালে তালে খিস্তি মারতে থাকে। কুদ্দুস মাধবীর পাছায় ফ্যাদা ছেড়ে দিয়েছে। মতিন এবার মাধবীর পুটকি মারতে শুরু করে আর কুদ্দুস ভিডিও করতে শুরু করে। মানিক ফ্যাদা ছারার পর পরই কুদ্দুস মাধবীর মুখে ধন পুরে দেয়। আবার জমের ফ্যাদা ছাড়ার পর মাধবিকে চিত করে শুইয়ে কুদ্দুসের মুখমেহন আর মতিনের পাছা মারা চলতে থাকে। দুজন ফ্যাদা ছাড়ার আগেই মাধবী জ্ঞান হারিয়ে ফেলে। তারপরও গেঁয়ো জানোয়ারদের চোদনলীলা চলতে থাকে। এই দুইজন বীর্য ত্যাগের পর মাধবীকে উপুর করে জমের আর মানিক একবার একবার করে মাধবিকে পাছা মারে। এভাবে টানা আট ঘণ্টা চোদার তারা মাধবিকে বাথরুমে নিয়ে গোসল করিয়ে আনে আর জরিনাকে খাবার তৈরির হুকুম দেয় ।


মাধবিকে গোসল করিয়ে এনে বিছানায় শুইয়ে রেখে চার কামলা ভিডিও দেখতে বসে । কুদ্দুসকে বাহবা দিয়ে বলল ,”শালা পুরাই পাছা মারনের ওস্তাদ ”।

মাধবীর জ্ঞান ফিরলে সে দেখল ন্যাংটো অবস্থায় সে বিছানায় পরে আছে। মতিন বলে ওঠে ,”আংগর সুন্দরি মেমসাব উঠছে রে ”। তারপর সবাই মিলে পেট ভরে খাইয়ে দিল মাধবিকে। এর ঘন্তাখানেক পর থেকেই আবারও শুরু হয় চোদনলিলা। “এবার মেমসাবরে এক একজন কইরা লাগামু ” -মানিক প্রস্তাব করে এবং সবাই সম্মতি দেয়। মাধবীর চোখ দিয়ে শুধু জল পরতে থাকে। প্রথমে জমেরের পালা। সে তার আখাম্বা লাওরা টা মাধবীর ভোঁদায় ভরে মাধবীকে রাম চোদা দিতে লাগল। এবার কোনরকম বাঁধা না দিয়ে মাধবী শুধু ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে লাগল। কিছুক্ষণ চোদার পর জমেরের উত্তেজনা বেড়ে গেলে সে জানয়ারের মত পাছা দুলিয়ে চুদতে শুরু করে আর খিস্তি মারতে থাকে, ” আ আ হ আ আ হ। মাধবী এবার চিৎকার করে কাঁদতে শুরু করে। এভাবে বিশ মিনিট চোদার পর মাধবীর গুদে ফ্যাদা ঢেলে সে বীরদর্পে বেরিয়ে আসে।

কুদ্দুস এবার লুঙ্গি খুলে ন্যাংটো হয়ে মাধবিকে উপুর করে মাধবীর পাছায় মুখ ঘস্তে লাগল আর পাছার গন্ধ শুঁকতে লাগল। এক পর্যায়ে মাধবীর পোঁদের ফুটায় থুথু দিয়ে তার উন্মত্ত ল্যাওরা দিয়ে মাধবীর পাছা মারতে শুরু করে। মাধবী কুদ্দুসের হাতে পাছামারা খেয়ে চিৎকার করে কাঁদতে শুরু করে। কিছুক্ষণ গোঁয়া মারার পর কুদ্দুস লাওরাতা বের করে মাধবীর মুখে পুরে দেয়। গুয়ের গন্ধ আর লাওরার গন্ধ একাকার হয়ে মাধবীর নাড়ীভুঁড়ি উলটে গেল।

মানিক আর মতিন এক সাথে মাধবিকে চোদার সিদ্ধান্ত নিল। মানিক তার লাওরাটা মাধবীর দুধ দুটোর মাঝে রেখে ঘষতে লাগল। আর মতিন মাধবীর ভোঁদা মারতে লাগল। এভাবে চোদা, পাছা মারার মধ্য দিয়ে মাধবী আর চার চোদনবাজের দিন কাটতে লাগল।

একদিন মাধবীর বাবা ফিরে এল মাধবিকে ফিরিয়ে নেবার জন্য। এসেই দেখতে পারল কুদ্দুস ধুমছে মাধবীর পোঁদ মারছে আর মাধবী গগন বিদীর্ণ করে আর্তনাদ করছে। মানিক মোবাইল দিয়ে পুরো দৃশ্য ভিডিও করছে। তিনি চিৎকার করে বললেন , “সামান্য দিনমজুর হয়ে আমার মেয়েকে ।” মানিক বলল, “স্যার আফনের মাইয়াডার হগা গোঁয়া ফাডাইয়া চরম মজা পাইছি হে হে । তয় আফনের মাইয়াডা বেশি চোদন খাইবার পারে না । ” পাছা মারা শেষ করে কুদ্দুস উঠে দাড়াল। এরপর একে একে সবাই মাধবিকে ভোগ করল। মাধবীর বাবা কিছুই করতে পারছিল না কারন তাহলে মাধবিকে চোদার ভিডিও গ্রামের ছেলে বুড়ো সবার কাছে চলে যাবে। এরপরের দিন মাধবিকে আহত অবস্থায় শহরে হাসপাতালে নিয়ে জাওয়া হয় ।