চশমা পড়া চিড়ল দাঁতের মিষ্টি ম্যাডাম

বিদেশে আসার পর থেকেই যৌবনজ্বালা বেড়ে গেছে। পরিষ্কার আবহাওয়া আর ভাল খাবারেরই গুন বোধহয়। আসছি তো ছাত্র হিসেবে তাই কপালে সুখও অনেক দুঃখও অনেক।সুখ হইলো চিন্তা ভাবনা ছাড়া সুন্দর সুন্দর মেশিন দেখি আর দুঃখ হইলো মেশিনগুলার খরচ অনেক।ঠিকমত সার্ভিস চাইলে পকেট খালি করতে হবে যেটা করার ইচ্ছা আমার নাই। কারন হইলো, আমার ৬ ইঞ্চি ধনটা দিয়ে মাগনা দেশ শাষন কইরা আসছি এখন বিদেশে কি ধরা খামু নাকি?নাহ, অস্ত্র ও ট্রেনিং কুনোটাই তো জমা দেই নাই। সুতরাং একটু ধীরে চলো নীতিতে আগাইতে লাগলাম।এরই মাঝে ক্লাসে আস্তে আস্তে মেয়ে মহলে পরিচিতি বাড়লো।এমনে হইলাম ৬ ফুট তার উপরে এ্যাথলেট ফিগারে কালা রঙ দেইখা মাইয়ারা দেখি খুব হাসি হাসি মুখে নজর নামাইয়া কথা বলে। আমিও খুব মন দিয়ে ওদের কথা শুনি। আমার ওদের দেহে পড়লেও কেন জানি ধনটা জাগান দিয়ে উঠে না। বিলাতী তরুনী মেয়েদের মায়া কমতো তাই দুধও একটু ছোট ছোট তাই বোধহয় আমার বাঙলা ধন 'রা' করে না।

তবে এত বড় দেশটাতে জিনিস যে নাই তা না,জিনিস আছে এবং খুব ভালো জাস্তি মেশিনই আছে। যাদের বয়স ৩৫ থিকা ৪৫ ওগুলা খুবই জাস্তি এক্কেবারে দেশী ভাবি-বৌদি ফিগার। আমার কোর্স এ্যাডভাইজারের বৌটা ঐ রকমই একখান মেশিন।যেদিন কোর্স তুলতে যাই ঐদিনই এ্যাডভাইজারের রুমে আমার চোখে পড়ে মধ্যবয়সী মেশিনটা।চশমা পড়ে,কার্লি চুল আর নাদুসনুদুস মানে জাস্তি ফিগার।বয়স হবে ৩৪-৩৫।আমার এক্কেবারে টার্গেট এজ। আর সবচেয়ে আশার কথা হইলো উনি এ্যাডভাইজারের রুমেই সোফায় হেলান দিয়ে পায়ের উপর পা তুলে বইসা আমারে বললো যে আমার সোশ্যালজী কোর্সে তিনিই লেকচার নিব,এই কথা বললো যখন তখনই দেখলাম ম্যাডামের সামনের দাঁত দুটোর মাঝে একটু ফাঁকা আছে। মানে পাখি উড়তে পছন্দ করে। আর আমি শিকারী, কবুতর খুবই লাইক করি যদি কবুতরের চামড়া হয় সাদা, চুল থাকে ভারী, শইল হয় জাস্তি আর বয়স হয় ৩৫।

জিন্সের প্যান্টের ভিতরে গরম আর স্যারের সামনে ওনার বউরে টার্গেট করার চরম অনুভুতি ২টা মিলা দেখি ধন আমার জাগান দিয়া উঠলো। আমিও অনেকদিন পরে টাইট প্যান্টের মাঝে শক্ত ধনের উপস্থিতি টের পাইয়া অতিরিক্ত কাম অনুভব করলাম। এরপর দ্রুত স্যার আর ম্যাডামরে বিদায় জানাইয়া বের হইয়া আসলাম।

দেখি করিডোরে দাড়াইয়া আছে জুলিয়া, রাশিয়ান মেয়ে। বয়স ১৮ তাই পাছাটা একটু উঁচা কইরা হাটে। আর আমারে দেইখাই দৌড় পাইরা আইসা জিগায় 'রনি ও রনি হাউয়ার ইউ'। আমিও একটু হাসি দিয়ে গালে গাল লাগাইয়া চুমার আওয়াজ কইরাই সাইড কাটি কারন এমন চলতি মাইয়ার লগে জড়ায়ে গেলে গোপন ও এ্যাডভেঞ্চারিং মেশিনরা আমার কাছে আসবো না।

এবার দেখি ইরানি মেয়ে গুলশান আইসা আমার ডান বগলের নিচ দিয়ে ওনার হাত ঢুকাইয়া বলতেছে চলো তোমারে কফি খাওয়ামু। ইরানি মেয়ে ততো সুন্দর না তবে শরীরে গরম আছে আর বোগলের নিচে অর্ধের শরীর ঢুকাইয়া শুরুতেই ওর দুধের ছোয়া দিয়া কফির দাওয়াত দেয়ায় আমিও মানা করলাম না। নেসকফি ভালই সাথে যদি ন্যাচারাল দুধ থাকে।

কফি খাইতেছি, তখন দেখি আমার টার্গেট ম্যাডামও আসছে কফি খাইতে। আমি একেবারে দাড়াইয়া গিয়া উনারে খুব সন্মান জানাইলাম। আমার তরফে এত সন্মাননা দেইখা উনিও ভ্যাবাচ্যাকা খাইয়া গেল। তবে খুশী হইছে যে বহুত সেটা বুঝলাম।


কয়েকদিন ম্যাডামের ক্লাস গেল। আমিও প্রতি ক্লাসের পরে ম্যাডামের সাথে করিডরে, লবিতে,ক্যাফ েতে কথা বলি, নানান বিষয় আলুচোনা করি। সমাজবিজ্ঞানে ক্লাসতো ওনারে আবার পাম দেই যে, কত কিছু অজানা ম্যাডাম, আপনের সঙ্গ পেয়ে তো আমি অনেক জ্ঞানী হয়ে গেলাম। ম্যাডাম খালি হাসে।

একদিন ওনার অফিসে গেলাম লাঞ্চ টাইমে। উনি ডেস্কে বসা আমি সামনে গিয়া দাড়াইলাম। হঠাৎ ম্যাডামের চোখের দিকে খেয়াল কইরা দেখি উনি চুপেচুপে আমার ধনের দিকে তাকায়। আমার এ্যালার্ট সিগন্যাল পেয়ে ধনটাও দাড়ায় গেল। আমি দেখলাম যে ম্যাডামের চোখের সামনে আমার প্যান্ট ফুলে উঠলো আর পুরা সিনটাই ম্যাডাম দেখলো। পরে আমি বেশী কথা না বইলাই বের হয়ে আসলাম।

এরপরের ক্লাসে ম্যাডাম আইসাই প্রশ্ন করলো, হাউ মেনি অফ ইউ লুক্ড এ্যাট কান্ট? ( মানে ইম্যানুয়াল কান্ট)
আমি হাত তুলে সাথে সাথে বললাম, ম্যডাম আই স্টাডিড কান্ট লাস্ট নাইট। ইট ওয়াজ অসম।

ম্যাডাম দেখি ২-৩ সেকেন্ড আমার দিকে তাকিয়ে কিছু না বলে লেকচার শুরু করলো।

সামনের চেয়ারে বইসা আমিও দুই পা ফাঁক করে ম্যাডামরে বেশ কিছু ইরোটিক ভ্যিউ দিলাম, ম্যডামও দেখি বেশ কয়েকবার আমার দিকে তাকিয়ে দ্রুততার সাথে জিহ্বা দিয়ে ঠোঁট কামড়ালো এবং ঠোঁট ভেজাল। আর ক্লাসে যতবার ইম্যানুয়েল কান্ট উচ্চারন করলো ততবারই আমার দিকে তাকাইলো। আমি কলম চাবিয়ে, পা ফাঁক করে, ঠোঁট কামড়ে ম্যাডামকে টিজ করে গেলাম পুরো এক ঘন্টা।

এরপরের ঘন্টার শুরুতেই ম্যাডাম বললো আজকের জন্য লেকচার শেষ। হঠাৎ এই ঘোষনায় তো আমার মন খারাপ হয়ে গেল। কারন আমি ভাবলাম ম্যাডাম কি তাহলে আমার টিজিং এ মাইন্ড করলো নাকি? একটু ভয়ও হলো, কারন আমি বাঙ্গালী তো লাখ লাখ টাকারে পাউন্ড বানাইয়া খরচ করে পড়তে গেছি, এক ম্যাডামরে গরম করার ধান্ধা করতে গিয়ে আবার আমার কোর্সে 'এফ' না দিয়ে দেয়।

এইসব চিন্তা করে মনমেজাজ খারাপ। আমেরিকান মেয়ে এ্যালেক্সা আইসা ঢং করা শুরু করলো, আমারও মেজাজ খারাপ তার উপরে ওর নামের মত বুকটাও ছেলেদের মত প্লেইন তাই ওরে পাত্তা না দিয়ে উঠে গেলাম।বললাম,ম্যাড ��মের কাছে যাই।


হঠাৎ আমার মনে হইলো, আরে!!!!!!!!!!!!!!!!! ম্যাডামে এক ঘন্টা ক্লাস না নিয়া কি আমারে ওনার অফিসে ডাকলো নাকি?

নগদ মনমেজাজে রঙ লাগলো। ধনটাও শক্ত হয়ে জিন্সের উপরে সাপের মত আকৃতি মেলে ধরলো। আমি সাহস কইরা ম্যাডামের দরজায় টোকা দিয়ে ঢুকে গেলাম।

দেখি ম্যাডাম জানালার সামনে দাড়ানো। আমারে দেইখা কোন হাসি নাই, কোন কথা নাই।শুধু হাত থেকে চশমাটা চোখে দিলো।

আমি দরজাটা বন্ধ করার সময় ওনার চোখের সামনেই লক করে দিলাম।

ম্যাডাম একদম সামনে এসে দাড়িয়ে বলে, হাউ ডিড ইউ ম্যানেজ টু স্টাডি কান্ট ইন দিস শর্ট পিরিয়ড অফ টাইম?
আমি বললাম, বিকজ আই লাভ দ্যা ওয়ে কান্ট এক্সপ্লেইন্ড ঔন ফিলিংস, হুইচ ক্যান ব্রিং পিস ওনলি টু এভরিওয়ান,নাথিং এলস টু এনি ওয়ান। আই লাভ দ্যা ওয়ে ইট ইজ,আই লাভ দ্যা ওয়ে ইউ আর।

ম্যাডাম চশমার উপরে ভ্রু উচিয়ে বলে, হোয়াট?

আমি বলি, ইফ ইউ আর আস্কিং মি টু এক্সপ্লেইন মাই ফিল দেন আই সে দ্যাট আই লাভ দ্যা ওয়ে ইউ আর। এন্ড ইফ ইউ আর আস্কিং মি টো টেল ইউ হোয়াট আই লার্নড, দেন আই সে , ইউ আর বিউটিফুল।

ম্যাডাম আমার কলারে খপ করে ধরে বলে, ইউ আর ট্রায়িং টু ফ্ল্যার্ট উইথ মি সিন্স দ্যা বিগিনিং!
আমি বললাম,ইউ মে সে ইটস মাই ফল্ট, বাট আই ডোন্ট এ্যপোলোজাইস কজ ইউ আর ওয়ান টু বে ফ্ল্যাটার্ড।

ম্যাডাম এবার আমার কলার ছেড়ে দিয়ে টেবিলের উপর পাছা রেখে বসে বলে। ওকে, দেখাও আমাকে তোমার এত সাহস কোথা থেকে আসে! আমি আস্তে আস্তে আমার শার্ট খুলে বললাম,এই সিনা দেখছো?এইটার ভিতর থেকে আসে।

ম্যাডাম তর্জনী আঙ্গুলের ইশারায় আমাকে কাছে ডাকলো। আমি এগিয়ে গেলে আমার বুকে হাত রেখে বলে, ইউ আর সো স্মার্ট। কিন্তু তোমার বয়সী মেয়েদের নিচে ফেলে রেখে কেন আমার রুমে আসলা? আমি বললাম, ঐ যে কান্ট। আই নো দ্যা লেডি হু ক্যান টিচ মে পিওর কান্ট দ্যা লেডি হু ইজ ডিপ ইনসাইড এন্ড এ্যাবল টু হিল মাই থ্রাস্ট!

ম্যাডাম এবার প্রথমবারের মত দাঁতগুলো দেখালো যা দেখে আমার ধন পুরাই ফর্মে।

এবার আমার এ্যাটাকের পালা, আমি খপ খরে ম্যাডামের চুলের মুঠি ধরে ওনার লিপস্টিকহীন লাল টুকটুকে ঠোঁটে প্রথম চুম্বন একে দিলাম। গরম ঐ মুখটাতে ২ মিনিটের মত মুখ লাগিয়ে সবটুকু রস চুষে চুষে নিয়ে নিলাম। দেখি ম্যাডাম হাপাচ্ছে।

আমি এবার ২ পিস স্কার্ট পড়া টেবিলে বসে থাকা ম্যাডামের দেশী বৌদি সাইজের দুধের উপর হাত বাড়ালাম শার্টের উপর দিয়েই। একহাতে ম্যাডামের দুধ টিপছি, অন্য হাতে বুড়ো আংগুলে ওনার ঠোঁট ঘষছি। ম্যাডাম এবার এলিয়া পড়লো টেবিলের উপর। পিঠের নিচ থেকে কয়েকটা ফাইলে ছুড়ে ফেললো মেঝেতে। আমি স্কার্টটা রোল করে কোমর পর্যন্ত তুলে ফেললাম। সাদা রানের মাঝখানে সাদা প্যান্টিতে অসাধারন জাস্তি নিন্মাঙ্গ। প্রথমে প্যান্টির উপর দিয়েই ফুলে থাকা গুদটাতে কামড় দিলাম। পরে প্যান্টিসহ চুষলাম। ম্যাডাম আমার চুল ধরে আমার মুখটা চেপে ধরেছে ওনার ফুলে উঠা গুদে।আমি চুল ছাড়িয়ে, ঝুকে ওনার ঠোঁটে বর্বর চুমু দিলাম গলাটা চেপে ধরে। ম্যাডামের চোখ দেখি আমার মতই অতিরিক্ত কামুক হয়ে গেছে।

ম্যাডামের অফিস হওয়াতে চোষাচুষি করার সময় বেশী নেই। তাই আর ওনার দুধ চুষলাম না এমনকি শার্টও খুললাম না। দ্রুত আমার জিন্স নামিয়ে ফেলতেই ম্যাডাম এবার টেবিল থেকে নেম হাটু গেড়ে আমার সামনে বসে আমার ধনটার দিকে চেয়ে আছে। ৬ ইঞ্চি ধন কিন্তু তারপরও মহিলাদের প্রিয়। আমি ম্যাডামের থুতনী ধরে উচু করে চশমা পড়া শিক্ষিকার চেহারাটা দেখলাম,উনি চিড়ল দাঁতে অসাধারন একটা হাসি দিয়ে আমার ধনটা মুখে পুড়লো। গরম লালা ভর্তি ফর্সা মুখ। আমার পাছায় ওনার হাত চলছে আর ধন ও বিচির উপর চলছে ওনার মুখ।

বেশিক্ষন ধন চুষার সময় না দিয়ে আমি ম্যাডামকে ওনার টেবিলে শুইয়ে দিলাম। কোমর পর্যন্ত উঠা স্কার্টের নিচ থেকে প্যান্টিটা খুলে ছুড়ে ফেললাম। রসে টইটুম্বুর ফুলে থাকা পরিষ্কার ও পুরু ভোদাটা দেখে ১০ সেকেন্ডের মত চুষার লোভ সামলাতে পারলাম না।

পরে আমার ধনটা এক ধাক্কায় ঢুকিয়ে দিলাম শিক্ষিকার পুরু ভারী রসালো ভোদায়।চশমা পড়া চিড়ল দাঁতে ম্যাডাম যেই শিৎকারটা দিল। আমার মনে হলো যে স্ট্যালিন জার্মানী দখল করেও এত গর্বিত হয় নাই।

অতি দ্রুত লয়ে ঠাপা শুরু করলাম। ম্যাডাম দেখি উত্তেজনায় উঠে বসতে চায় শুধু আর আমি ধাক্কা দিয়ে শুইয়ে দেই। শার্ট ও স্কার্ট পরা অবস্থায় মধ্যবয়স্ক মহিলা চুদা অসাধরন মজা। আমার ঠাপের ধাক্কায় সাইডে চশমা ছুড়ে ফেলে টেবিল থেকে পিঠ উচিয়ে বসে পরে আমার সিনায় চুমু আরম্ভ করলো। আমি ওনাকে টেবিল থেকে তুলে কোলে নিয়ে ঠাপ আরম্ভ করলাম।ম্যাডাম চোখ বন্ধ করে শুধু "ফাক মি হার্ড, প্লিজ মাই লর্ড, ফাক মি রুড বয় ,ফাক মি হার্ক,ওহ গড" বলতে লাগলো। আমি শুধু একবার বললাম, আই লাভ ইউ হোর আই লাভ দ্যা ওয়ে ইউ টিচ মি কান্ট।

৪-৫ মিনিট পর হঠাৎ ম্যাডামের যোনি অতিরিক্ত পিচ্ছিল হয়ে গেল আর তার সাথে আমিও রাগমোচন করে ফেললাম। দেখলাম ওনার ভোদা থেকে দুজনের মিলিত রস বের হয়ে আমার বেয়ে রান বেয়ে পড়ছে। তবুও কিছুক্ষন ওনাকে কোলে ধরে রাখলাম।

নামিয়ে দিতেই ম্যাডাম টিস্যু নিয়ে ওনার যোনি ও পাছা মুছলো এরপর আরো কিছু টিস্যু নিয়ে আমার ধন মুছতে এলো। আমি বললাম, নো! সাক মি টিল ড্রাই। চশমা ছাড়া ততটা সেক্সি না ম্যাডাম তবু ঐ চেহারায় আমাকে ড্রাই ব্লো জব দিল।


আমি জিন্সটা পড়ে শার্টে বোতাম লাগাতে লাগাতেই হঠাৎ দরজায় ঠক ঠক আওয়াজ! ম্যাডাম তাড়াতাড়ি স্কার্ট নামিয়ে, চুল ঠিক করে,টেবিলে ফাইলগুলো কোনমতে উঠিয়ে দরজা খুলে দিল। দেখি আমেরিকান এ্যালেক্সা আর ইরানি গুলশান দাড়িয়ে দরজায়।

ম্যাডাম বোকার মত হাসতে শুরু করে বললো, কি চাই? ওরা বললো, রনি আপনার রুমে আসলো অনেকক্ষন আর আমরা বাইরে ওর অপেক্ষায় ছিলাম তাই দেখতে এলাম ও এখানে কি না।  আমি তখন এগিয়ে যেয়ে বললাম, ওকে ম্যাম, থ্যাংক্স ফর দ্যা লেসন। এটা আমার জন্য অনেক উপকারী হলো। আজকে যাই! বলেই ম্যাডামের কোন কথা শুনার অপেক্ষা না করে গুলশান আর এ্যালেক্সার সাথে বেরিয়ে এলাম। কারন ওদের সামনে ম্যাডামের ছাগী টাইপের মাগী হাসিতে গোপন রহস্য ফাঁস হয়ে যেতে পারে।

করিডোরের মাথায় এসে গুলশান আমাকে দেয়ালের সাথে ঠেস দিয়ে ধরে বলে, তুমি ম্যাডামের সাথে সেক্স করছো তাই না?

আমি বলি, তোমার মাথা ঠিক আছে? কি বলতেছো! এ্যালেক্সা তখন বলে, হ্যা,আমরা ঠিকই জানি। ম্যাডামের প্যান্টি সোফার উপর পড়ে ছিল যেটা আমরা দুজনেই দেখেছি। আমি তখন বলদের মত একটা হাসি দিয়ে বললাম, ওকে! তোমাদের মত দুই দুই জন পরী যদি আমার মত শয়তানকে এতই কামনা করো তাহলে নেক্সট টাইমে তোমাদের সাথেই থ্রি-সাম হবে!

ওকে?

দুইজনই তখন অতিরিক্ত কামুক টাইপের হাসি দিয়ে বললো, গ্রেট!