অসতী স্ত্রী

আর দশটা সাধারণ মানুষের মত আমিও fantasize করি যে িনিয়া মানে আমার স্ত্রী অন্য লোকের বিছানায়। যাইহোক, কোন দিনও ভাবিনি যে, সে আমার সাথে চিট করতে পারে। আমাদের প্রথম সন্তান হবার দের বছর পরে, সে তার অফিস এ পুনরায় কাজে যোগ দিল। সেই সময় থেকে আমি তাকে প্রথম সন্দেহ করা শুরু করলাম। কারণ আমি লক্ষ্য করেছি, যে তার সাথে আমার সেক্স করার পরিমান অনেক কমে গিয়েছিল, উপরন্তু, সে খুব দেরি করে কাজ থেকে ফিরত। মাঝে মাঝেই রাত হয়ে যেত, আর ফিরেই সে তাড়াহুড়া করে গোসল শেষে ঘুমুতে যেত। কয়েক মাস এরকম চলতে থাকলো, আমি তাকে ফলো করার সিধান্ত নিলাম। আমি আমাদের কম্পিউটার এ "স্পাই-ওয়ার" সেট-আপ করে দিলাম, তাতে ভালই কাজ হল, সে যখন কাজে গেল, আমি সেগুলো দেখার জন্য বসে গেলাম কম্পিউটার এ। আমি কম্পিউটার এ তার অনেক ডিলিট করা প্রাইভেট ইমেইল খুঁজে পেলাম। 

আমি দেখতে পেলাম, সে দুজন ভিন্ন মানুষের সাথে কথা বলে। তাদের একজন বয়স্ক যে তার সাথে কাজ করে, ন্জন আমার অপরিচিত। আমি স্তব্ধ হয়ে গেলাম জানতে পেরে, যে তারা লাঞ্চ এর পরে নিয়মিত বাইরে দেখা করে। আমার রক্ত বলকাতে শুরু করল এই ভেবে যে, আমার স্ত্রী, ৫০ ঊর্ধ্ব এক লোকের সাথে বিছানায় যায়। ভেবে পাচ্ছিলাম না কি করব? কিছুটা ধাতস্ত হয়ে ঠিক করলাম, প্রমান যোগার না করে কিছুই বলবনা। পরের দিন তাকে বললাম যে একটা বিশেষ কাজে আমি আমার ভাইয়ের বাসায় যাচ্ছি, ফিরতে কয়েকদিন দেরি হবে। আমি কাছাকাছি একটা বন্ধুর বাসায় উথলাম।    
  
আমি তাকে দূর থেকে নজর রাখা শুরু করলাম। তার অফিস এর সবাই যার যার মত চলে গেছে, শুধু সে আর তার ম্যানেজার এখন ও বের হয়নি। এরও ৪০-৫০ মিনিট পরে তারা দুজন বের হল। তাদের চোখ মুখ আনন্দে জ্বলজ্বল করছিল। আমি ফিরে গেলাম বন্ধুর বাসায়। পরদিন, সে যখন অফিস এ গেল, আমি আমাদের বাসায় চলে গেলাম কম্পিউটার চেক করতে।

আমি কম্পিউটার এ ত্যার চ্যাট হিস্ট্রি পরতে লাগলাম। সে লিখেছে তারা অফিস এ কতটা এঞ্জয় করেছে। লোকটা বলেছে যে, সে আমার স্ত্রী কে কতটা ভালবাসে। সে আরও তাকে প্রস্ন করেছে আমার বাপারে যে, আমি কিছু সন্দেহ করেছি কিনা। আমার স্ত্রী বলেছে না আমি কোন সন্দেহ করি নাই। তখন লোকটা বলেছে, কেন? সে কি তোমার প্যান্টি চেক করে নাই যেটা াল পরে এসেছিলে? আমার রক্ত বল্কে উঠল! ভাবলাম, তাই তো! আমি এতো বোকা কেন? কেন আমি তার পরনের প্যান্টি চেক করিনি যখন সে কাজ থেকে ফিরে ওটা কাচবার জন্নে বাথরুম এ রেখেছে? নিজেকে খুবি বোকা মনে হল। আমার স্ত্রী আরও লিখেছে যে, প্যান্টি চেক করার মত অত বুদ্ধি আমার নাকি নেই। আমি মন থেকে ভেঙ্গে পরলাম এসব পরে। সে “লল” পর্যন্ত টাইপ করেছে। লোকটা আরও লিখেছে যে, সে আমার স্ত্রীর “বিবাহিত Pussy আদর করতে পেরে খুবি আনন্দিত। আর উত্তরে আমার স্ত্রী লিখেছে সেও খুব সুখী। আর পরতে পারলাম না, উঠে দৌড়ে চলে গেলাম বাথরুম এ।   
     
একটু খোঁজ করতেই পেয়ে গেলাম তার গতকালের ্যবহার করা প্যান্টি। প্যান্টি চেক করে বুজতে পারলাম লোকটা সুধু তার সাথে সাভাবিক যৌন কর্মই করে নি। সে তার "পায়ুপথ" দিয়ে পর্যন্তও করেছে। আমি প্যান্টি পকেট এ ভরে বাসা থেকে বের হয়ে গেলাম। সারাদিন মদ খেলাম। তারপর সন্ধ্যা হতে ফিরে গেলাম বাসায়। আমার স্ত্রী যখন ফিরল, তাকে আমি প্রশ্ন করলাম যে, সে আমার সাথে চিট করেছে কিনা? সে সরাসরি না করল আর উলটো আমাকে প্রশ্ন করল, কেন আমি তাকে এটা বললাম? তারপর, যখন আমি আমার পকেট থেকে তার প্যান্টি বের করলাম তখন সে খুব বিব্রত হল আর তার মুটা লাল হয়ে গেল। সে তার উত্তর বদলাবার চেষ্টা করল। সে তার মাথা নিছু করে োর ধারায় কাদতে লাগলো। সে আমাকে বলল, সে তার চাকুরী বাঁচাবার জন্য এমনটি করেছে। তার এই ধরনের উত্তর আমি আশাও করি নি। আমি তাকে শান্ত ভাবে বললাম, সে যেন তার বাড়িতে চলে যায়। আমার কাছে আর কোন দিনও যেন আস্তে চেষ্টা না করে।

কিছুক্ষণ আমাদের মাঝে কথা হল, তারপর তাকে চুমু খেতে লাগলাম, তার শরীরে হাত বুলাতে লাগলাম, তাকে বললাম যে তাকে কতটা ভালবেসেছিলাম। সে আমার আদর গ্রহন করল, আমরা একে একে নিজেদের অনাবৃত করলাম। তাকে আমার সাথে চেপে ধরে, তার সমস্ত শরীরে হাত বোলাতে লাগলাম। আমার হাত যখন তার যৌনাঙ্গ স্পর্শ করল, তখন বুঝলাম কতটা ভিজে আছে ওখানটায়। বুঝতে পারলাম কতটা উত্তেজিত হয়ে আছে সে। তার চোখে চোখ রেখে তাকালাম, সে বুঝতে পারল যে আমি সব জেনে গেছি। আমি তখন খুবি কামাতুর হয়ে আছি। শেষ বারের মতন সঙ্গম করলাম তাকে ফ্লোর এ ফেলে তার ভেতরে বীর্যপাত করে দিলাম, তারপর বললাম তাকে চলে যেতে। পরদিন ডিভোর্স এর জন্য আপীল করলাম।
িনিয়ার পাছা, জিনিয়ার বড় পাছা, জিনিয়ার ভোদা, জিনিয়ার গুদ।