বউ এর উপহার

আমার স্বামী আমাকে যতটুকু ভালবাসে, তার চাইতেও অনেক অনেক বেশী তাকে আমি ভালোবাসি।

তাকে আমি এতো বেশী ভালোবাসি যে, তার জন্য আমি আমার এই জীবন অকাতরে বিলিয়ে দিতে পারি।

আজ আমার  প্রিয় ছোটবোন বাসায় বেড়াতে এসেছে, আর সব চাইতে মজার বাপার হল আজ আমার স্বামীর জন্মদিন। আজ আমি খুব খুশী। আজ আমি কিছু করতে চাই। আজ আমি তাদের দুজনের জন্য কিছু করতে চাই। এটা ওটা অনেক কিছু চিন্তা করার পর, কি করব ভেবে বের করে ফেললাম। ও, এখন (মানে আমার স্বামী) কাজে আছে, ফিরতে ফিরতে সন্ধ্যা হয়ে যাবেযা করার আমাকে বিকেলের মধহেই শেষ করতে হবে। ছোটবোনটাকে বাসায় রেখে বেরিয়ে পরলাম। কিছু কেনা-কাটা আছে। বান্ধবীকে দিয়ে বান্ধবীর স্বামীর সাহায্যে যোগার করে ফেললাম প্রয়োজনীয় িনিপত্র গুলো। এছাড়া ফুল কিনলাম, কেক কিনলাম, কিনলাম ঘর সাজাবার নানা উপকরন। ছোটো বোনটার জন্য জামা কিনলাম। শুরু করে দিলাম গোছগাছ বোনটিকে নিয়ে। অপেক্ষা করতে লাগলাম আমার স্বামীর জন্য।

আমি আদরের ছোটো বোনটিকে নিয়ে বসে রয়েছি ওর ফেরার অপেক্ষায়। সন্ধ্যা ৭ টার দিকে ও আসলো। ঘরে মোমবাতির ৃদু আলো। হালকা সাউন্ড এ "রোমান্টিক" মিউজিক বাজছে। আমরা দুজনেই সেজে গুজে রয়েছি। আমার বোন গিয়ে দরজা খুলে দিল। দরজা খলার পরে ওকে দেখে আমার স্বামী চমকে উঠলেও সাথেসাথেই খুশী হয়ে উঠল। আমার বোন ওকে হাত ধরে টেনে ঘরের মাঝখানে নিয়ে এলো, আমিও সাথে সাথেই অল্প স্পীডে ফ্যান ছেড়ে দিলাম। পাখা ঘুরে উঠল আর পাখার উপরে রাখা ফুলের পাপড়ি গুলো ওর আর আমার ছোটো বোন এর মাথায় পরতে লাগলো বৃষ্টির মতন। আমরা দু বোন একত্রে গেয়ে ঠলাম-
“Happy Birthday to you,
Happy Birthday to you,
Happy Birthday dear Ovro,
Happy Birthday to you”

ওর চোখ আনন্দে ছলছল করে উঠল, ঘরের োনে এসে আমাকে জরিয়ে ধরল। সযত্নে আমাকে চুমু খেল। এরপর ও কেক কাটল, আমাদের দুজনকে খাইয়ে দিল। আমরাও ওকে খাইয়ে দিলাম। এমন করে অনেকটা সময় কেটে গেল হাসি আর ঠাট্টার মাঝে। রাত ৯ টা বেজে গেছে। এবার আমি আসল উপহার বের করলাম। আমরা ৩ জন সোফাতে বসে আছি। সামনের টেবিলে কাপর দিয়ে এতক্ষণ ঢেকে রেখেছিলাম। একটা ভদকা বোতল আর তিনটে গ্লাস। সালাদ, মা। উন্মুক্ত করলাম। ও আমাকে অবাক হয়ে প্রস্ন করল োথা থেকে এটা যোগার করলাম? আমি আমার বান্ধবীর কথা বললাম। আরও বললাম যে এটা শুধুমাত্র ওর জন্য বিশেষ ভাবে বাবস্থা করেছি। ও খুবি খুশী হল। আমার বোনটিও খুব অবাক হল। তারপর আমি বললাম, এখন এটা আমরা ৩ জনে মিলে খাব। ও এগিয়ে গিয়ে নিজেই ৩ টা গ্লাস এ ভদকা ঢালল। আমাদের দিকে বাড়িয়ে দিল। আমরা একে একে ৩ জনেই নিলাম। তারপর খেতে লাগলাম। বেশ কিছু সময় পরে, আমাদের হালকা নেশা মতন হয়েছে। কারনে অকারনে আমরা হাসাহাসি করতে লাগলাম। ৩ জনে মিলে মিউজিক এর সাথে হাত ধরাধরি করে নাচলাম। আস্তে আস্তে রাত বাড়তে লাগলো সেই সাথে পাল্লা দিয়ে আমাদের নেশাও বাড়তে লাগলো। আমরা যেন খুশির তোরে ভেসে বেড়াচ্ছিলাম। একে অপরের শরীরের উপরে ভেঙ্গে পড়ছিলাম।

রাত আরও বাড়ল, আমরা ৩ জনেই মোটামুটি ভালনেশাগ্রস্থ। একত্রে বসে ডিনার সেরে নিলাম কোন মতে। তারপর সবাই গিয়ে বসলাম আমাদের কিং সাইজ বিছানাতে। আলাপ করতে করতে আর নেশায় ক্লান্ত হয়ে আমার স্বামী বিছানায় গা এলিয়ে দিয়ে ঘুমিয় পরল। আমি আমার বোনটিকে বললাম, "তোর আর অন্য ঘর এ গিয়ে কাজ নেই, তুই বরং আমাদের সাথেই বিছানার একপাশে শুয়ে পর।" ওর ও নেশা ভালই ছড়েছিল, ও শুয়ে পড়ল। আমি আমার স্বামী আর আমার ছোটো বোনটির মাঝখানে শুয়ে পরলাম। দেখলাম ওরা দুজনেই মোটামুটি ঘুম। বুঝলাম এখন সময় হয়েছে, দুষ্টু চিন্তার পরিপূর্ণ রূপ দেবার
 
আমি ছোটো বোনটার দিকে ঘুরলাম। আস্তে করে ধাক্কা দিয়ে বুঝলাম, বেশ গভির ঘুম। দেরি না করে এক এক করে ওর পরনের কামিজ আর শালওয়ার খুলে ওকে পুরো ন্যাংটো করে দিলাম। আমার দিকে আস্তে আস্তে ওকে ঘুরিয়ে িলাম। এবার আমি স্বামীর দিকে মুখ ফিরালাম। ওকে ধাক্কা দিলাম আস্তে করে, একটু নরে চরে উঠল ও। কিছুক্ষণ চুপ করে থাকলাম। তারপর যখন নিশ্চিন্ত হলাম যে ওর ঘুম বেশ গভির, ওর পরনের ট্রাউজার খুলে দিলাম। তারপর ওর পাশ থেকে উঠে গিয়ে, ওকে থেকে বিছানার মাঝখানে ঠেলে দিলাম। একদম আমার ছোটো বোন এর কাছ ঘেঁষে। আমি ওর পেছনে শুয়ে পরলাম। তারপর পেছন থেকে হাত সামনে ওর পায়ের মাখানে নিয়ে এলাম। আস্তে আস্তে করে ওর লিঙ্গটা নিয়ে নাড়াচাড়া করতে থাকলাম, ও ঘুমের মধ্যে থাকলেও, কিছুক্ষণের মধেই ওর ওটা বেশ শক্ত হয়ে উঠল। একই সাথে পেছন থেকে ওকে ধাক্কা দিয়ে আমার বোনের সাথে ওর শরীর লাগিয়ে দিলাম। ও ওর দাঁড়ানো শক্ত লিঙ্গটা নিয়েই ঘুমের োরে (আমাকে মনে করে োধ হয় ),আমার ছোটো বোনটিকে জরিয়ে ধরল। তারপর আমাকে যেমন ঘুমের মধ্যে বুকে টেনে নেয়, ওভাবেই তাকে বুকে টেনে নিল। নেশার ঘরেই হোক বা ঘুমের ঘরেই হোক, আমার বোনটিও সমান ভাবে আমার স্বামীকে জরিয়ে ধরল। আমি চুপ করে পাশে শুয়ে দেখতে লাগলাম ওদের কার্যকলাপ। আস্তে আস্তে ওদের ঘষাঘষি, জাপটাজাপটি বারতে লাগলো। ঘুমের মধেই ওরা আলিঙ্গন বধধ হয়ে চুমু খেতে লাগলো একে অন্য কে। তারপর যা হবার তাই। চুমু, ঘষাঘষি, টেপাটিপি, জাপটাজাপটি আর সব শেষে দীর্ঘ সঙ্গম। আমার বোন চিত হয়ে শুয়ে আছে, আর আমার স্বামী তার শরীরের উপর উঠে উপর থেকে থাপিয়ে যাচ্ছিল আর পরম প্রশান্তিতে আমার ছোটো বোনটিও তল থেকে তার কোমর বারবার চেপে ধরছিল ওর কোমরের সাথে। ওরা সুধু একে অন্যকে করে যাচ্ছিল, কেও কোন কোথা বলছিল না, তাদের ্বাস প্র্বাস শোনা যাচ্ছিল। তারা যেন টিল এই "কাম খেলায়" পাগল হয়ে যাচ্ছিল। এক সময় ঝর শেষ হল। বুও ওরা কোন কথা বলছিল না। এক পর্যায়ে ওরা ওদের কাপর চোপর ঠিক করে আবার ঘুমিয়ে গেল।

আমি খুবি উত্তেজিত ছিলাম। খুব ইছে করছিলো আমার স্বামীকে ডেকে জাগিয়ে তুলে আমাকে করিয়ে নেই। কিন্তু তাকে ডাকলাম না বা কিছুই করলাম না। কারণ, আজ ছিল তার জন্মদিন। আর জন্মদিনে তাকে খুশী করার এই বিশেষ “উপহার” দিতে পেরে আমিও ছিলাম খুবি সুখী।