সাইবার এ সেক্স চ্যাট (সুন্দরী স্বর্ণলতা ও আজাইরা পোলা)

রাতের এই সময়টায় তেমন কিছু করার ছিল না। বইসা ছিলাম পিসির সামনে। কি করুম! কি করুম?? হ্যাঁ- চ্যাট রুমে ঢুইকা দেহি। ইয়াহু চ্যাট রুম এ ঢুইকা পরলাম। এই রুম ওই রুম ব্রাওস করতে করতে, প্রাইভেট চ্যাট ইনভাইট আইলো। আমারে হেলো কইলো। সেক্স চ্যাট কতে চায় মাইয়াটা। আজাইরা প্যাঁচাল পাইরা জানলাম "জুলি" হের নাম। এটা ওটা আলাপের পরে জিজ্ঞেস করলাম;- 
 
আমিঃ হ্যালো, __*[স্বর্ণলতা]*_ ! কি পইড়া রইছো? দেখতে কিরাম তুমি?

 __*[স্বর্ণলতা]*_ ঃ  আমি লাল একটা সিল্কের ব্লাউস পড়েছি আর হিল। আমি হিল পড়ে প্রতিদিন হাটার প্রাকটিস করি, এখন পারফেক্ট ভাবে হাঁটতে পারি। তুমি দেখতে কেমন?

আমিঃ আমি জিনস পড়া, যেটা আমি আজকেই বঙ্গ-বাজার থেকে কিনছি। আমার একটা টিশার্ট আছে, যদিও এইটা দেখতে বেশী শুবিধার না, কারণ এইটাতে ডিনার করনের সময় একটু ঝোল পরসে। ঘামের গন্ধে ভরপুর।

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি চাই তুমি এখন আমাকে আদর কর। করবে?

আমিঃ ঠিকাছে।

__*[স্বর্ণলতা]*_ ঃ আমরা এখন আমার বেডরুমে, হালকা গান বাজছে, আর আমার বিছানার পাশের সাইড টেবিলে মোমবাতির হালকা আলো। আমি তোমার চোখের দিকে তাকিয়ে হাসলাম। আমার একটা হাত তোমার জানুসন্ধিতে বুলাচ্ছি, তোমার ফুলে উঠা প্যান্টের ভেতর অনুভব করবার চেষ্টা করছি।

আমিঃ আমি ঢোঁক গিলতেছি, ঘামতেছি।

__*[স্বর্ণলতা]*_ ঃ  আমি তোমার সার্ট সরিয়ে দিয়ে তোমার বুকে চুমু খাচ্ছি।

আমিঃ আমি তোমার ব্লাউসের বোতাম খুলতেছি, আমার হাত দেহি কাঁপে।

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি আস্তে আস্তে মোন করছি।

আমিঃ আমি তোমার ব্লউসের এক কোনা ধইরা আস্তে আস্তে তোমার দুধ বাইর করতাসি।

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি আনন্দে আমার মাথা এপাশ- অপাশ করছি। আমার হাত থেমে নেই, তোমার ফুলে উঠা জিনিশটা ধরে ডলছি, টানছি, আস্তে আস্তে পড়ে জোরে জোরে।

আমিঃ আমি আরামের চোটে আমার হাত টাইন্না নিতে গিয়া ভুলে তোমার ব্লউসের এক কোনা ছিরা ফালাইসি। "আই আম সরি, আমি আসলে ইচ্ছা কইরা ছিরি নাই"।

__*[স্বর্ণলতা]*_ ঃ ঠিক আছে, এটা অত দামি না।

আমিঃ আমি তোমারে এইটার দাম দিয়া দিব নে।

__*[স্বর্ণলতা]*_ ঃ থাক, এটা নিয়ে অত ভেবোনা। আমি ভেতরে কালো লেস দেওয়া একটা ব্রা পড়ে রয়েছি। আমার নরম দুধ দুটো জেগে উঠছে, আমি আস্তে আস্তে উত্তেজিতো হয়ে উঠছি।

আমিঃ আমার একটা আঙ্গুল তোমার ব্রা এর হুকের মধ্যে আটকায়া গেছে মনে হয়। তোমার কাছে কি কেঞ্চি আছে নি?

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি তোমার আঙ্গুল বের করে নিতে তাঁতে আলতো করে চুমু খেলাম। আরেক হাত এ আমি আমার ব্রা এর হুক খুলে নিলাম। ব্রা আমার শরীর বেয়ে ফ্লোরে পড়ল। আমার খোলা বুকে বাতাসের হালকা পরশ।

আমিঃ বাহ! এক হাতে ব্রা কেমনে খুল্লা? আমি তোমার ব্রা ফ্লোর থিকা উঠায়া আমার নাকের সামনে ধরলাম।

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি আমার পাছা একটু একটু করে দোলাতে লাগলাম। আমি চাই, তুমি আমার সারা শরীর জিব দিয়ে চেটে দাও।

আমিঃ আমি ব্রা ফেইলা দিলাম, এখন আমি তোমার দুধ চাটতেসি, হেবি লাগতেসে।

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি আমার আঙ্গুল গুলো তোমার চুলের মধ্যে চালিয়ে দিলাম, তোমার কানের লতিতে আস্তে করে কামড় দিলাম।

আমিঃ আমি হঠাৎ হাঁচছি দিলাম। তোমার দুধে আমার থুতু আর কফ লাইগা গেসে।

__*[স্বর্ণলতা]*_ ঃ কি??!

আমিঃ মাফ চাই, সরি।

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি আমার ব্লউস তুলে নিয়ে আমার বুক মুছে নিলাম।

আমিঃ আমি তাড়াতাড়ি তোমার হাত থিকা ব্লউস টা নিয়া ফ্লোরে ফেলায়া দিলাম।

__*[স্বর্ণলতা]*_ ঃ ঠিকাছে! আমি তোমার ঘাম ওয়ালা প্যান্ট নীচে নামিয়ে, তোমার ধোন বের করে কচলাতে লাগলাম।

আমিঃ আমি চিপায় আটকাইন্না শূয়র এর মতন চিল্লাইতে শুরু কইরা দিসি, কারণ তোমার হাত বরফের মতন ঠাণ্ডা।

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি আমার লং স্কারট খুলে দিলাম, প্যান্টি বেড় করে দিলাম।

আমিঃ আমি তোমার প্যান্টি খুইলা নিলাম, এখন আমি আমার জিব দিয়া তোমার দুই পায়ের চিপিতে চাটতেসি, খারাও! এক মিনিট... একটু ওয়েট কর!

__*[স্বর্ণলতা]*_ ঃ কি হয়েছে?!

আমিঃ তোমার একটা বাল ছিরা মনে হয় আমার গলায় আটকায়া গেছে, আমি শ্বাস নিতে পারতেসিনা।

__*[স্বর্ণলতা]*_ ঃ তুমি কি এখন ঠিক আছো?

আমিঃ আমি কাশতে শুরু করছি।

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি কি কোন ভাবে তোমাকে সাহায্য করতে পারি?

আমিঃ আমি দৌড়াইয়া তোমার রান্না ঘরে গেলাম, তোমার সেলফের কাছে। "তুমি পানির গ্লাস কই রাখছো?"

__*[স্বর্ণলতা]*_ ঃ গ্লাস সিঙ্কের পাশে রাখা আছে।

আমিঃ আমি এক গ্লাস পানি খাইলাম, আহ! এখন একটু আরাম লাগতেছে।

__*[স্বর্ণলতা]*_ ঃ ঠিকাছে! এখন আমার কাছে ফিরে আসো প্রিয়তম।

আমিঃ আমি এখন তোমার গ্লাসটা ধুইতেছি।

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি অধীর হয়ে তোমার জন্য বিছানায় অপেক্ষা করছি।

আমিঃ এখন আমি গ্লাসটা মুছলাম, সিঙ্কের পাশে রাইখা দিলাম, এখন আমি তোমার রুমে ফিরা আসতেছি। এক মিনিট... ঘরটা অন্ধকার, আমি হারায়া গেছি। "তোমার বেডরুমটা কোন দিকে?"

__*[স্বর্ণলতা]*_ ঃ তোমার বা পাশের শেষ দরজাটা।

আমিঃ ও আইচ্ছা পাইছি!

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি তোমার প্যান্ট খুলছি, আমি কাতর হয়ে গেছি, এখন আমাকে নাও।

আমিঃ কি কইলা? বুঝতে পারি নাই, আবার কও?

__*[স্বর্ণলতা]*_ ঃ তোমার পরনের প্যান্ট খুলেছি, তোমাকে অশেষ কামনা নিয়ে চুমু খাচ্ছি। আমাদের নগ্ন দেহ একে অপরের সাথে চেপে ধরছি।

আমিঃ তোমার মুখটা বারবার আমার চশমাতে লাইগা যাইতেছে। আমি বেথা পাইতেছি।

__*[স্বর্ণলতা]*_ ঃ তুমি তোমার চশমাটা খুলে ফেলছনা কেন?

আমিঃ আমিতো চশমা ছাড়া ভালো মতন দেখতে পাইনা, ঠিকাছে, আমি চশমাটা খুইলা স্ট্যান্ডের মধ্যে রাখলাম।

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি আমার কোমর বাকিয়ে দিয়াছি, আসো সোনা! আমাকে কর?!

আমিঃ খারাও! আমাত মুততে হইব। আমি আধা কানার মতো হাতড়াইয়া পথ বিছ্রায়া বাথরুমের দিকে গেলাম।

__*[স্বর্ণলতা]*_ ঃ ওফ! তাড়াতাড়ি আসো! আমি যে আর অপেক্ষা করতে পারছিনা।

আমিঃ  খারাও! আর একটু! আমি ফ্লাশ করনের চেষ্টা করলাম, "ধুর!!! হালা! এইটা আবার কি হইল?"

__*[স্বর্ণলতা]*_ ঃ আবার কি হল?!

আমিঃ তেমন কিছু না! আমি মনের ভুলে তোমার লন্ড্রি হাম্পারে মুইত্তা দিসি মনে হয়। আমি এখন বেডরুমের দিকে আইতেছি।

__*[স্বর্ণলতা]*_ ঃ হুম! আসো সোনা!

আমিঃ ওকে! আমি এখন ঢুকামু... আমার ধোন... বুজছোতো কি কইতে চাইছি?

__*[স্বর্ণলতা]*_ ঃ হ্যাঁ। বুঝেছি, তুমি কর।

আমিঃ আমি এখন তোমার নরম পাছা টিপাইতেছি, হেবি লাগতেছে। তোমার ঘাড়ে চুমা খাইতেছি, ওয়েট! আমার একটু সমস্যা হইসে।

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি আমার কোমর সামনে পেছনে দোলাচ্ছি, আমি মোন করছি, আর সহ্য করতে পারছিনা, কাছে আসো, আমাকে চুদো।

আমিঃ আমি পারুম না!

__*[স্বর্ণলতা]*_ ঃ কেন?!

আমিঃ আমার ধোন নাইম্মা গেসে, খারায়তেছেনা!

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি তোমার দিকে ঘুরে দাঁড়ালাম, দেখো, আমি কত সুন্দর করে সেজেছি তোমার জন্য।

আমিঃ আমার মুখ পাংশু হয়া গেসে, আমার চশমাটা কই? পইড়া দেখি সমস্যা টা কোনহানে?

__*[স্বর্ণলতা]*_ ঃ বাদ দেও! আমি আমার ড্রেস পড়ে নিচ্ছি আবার। আমি এখন আমার প্যান্টি পরছি, আমার ভেজা নোংরা ব্লউস টা পড়ছি।

আমিঃ না! একটু অপেক্ষা কর! চোখে ঠিক মতন দেখতেছিনা, সাইড টেবিলটা কই? টেবিলে পারফিউম, মেকআপ দিয়া ভইরা রাখছো। হাতে দেহি আবার মোমবাতি ও লাগে।

__*[স্বর্ণলতা]*_ ঃ আমি আমার ব্লাউসের বোতাম লাগিয়ে ফেলেছি, জুতোজোড়া পড়ে নিলাম।

আমিঃ খারাও! আমি আমার চশমা পাইছি! এখন চশমা পড়ছি। "ও আমার খোদা!!!!" এইটা কি হইল!!" তোমার জালাইন্না একটা মোমবাতি পর্দার মধ্যে লাইগা, পর্দায় আগুন ধইরা গেসে! বুজতেছিনা কি করি এখন! "হায়! হায়!! এখন দেখি কার্পেতেও আগুন লাইগা গেসে!"!। মরছি রে...!!!

__*[স্বর্ণলতা]*_ ঃ ওই আগুনে তুই তোর বাবা, মা সবাইকে নিয়ে পুড়ে মর! কুত্তার বাচ্চা! নর্দমার পোকা! জাহান্নামে যা তুই! মোমবাতি, চশমা, পারফিউম, মেকআপ যা কিছু তুই দেখেছিস, সব গোল করে তোর পাছা দিয়ে ভরে দেব বদমাশের ঘরের বদমাশ।!!! মর তুই!

আমিঃ হেঃ হেঃ... আমার আউট হয়া গেসে। ;)