আবেগ প্রবন ভালবাসা।

কিছুদিন ধরে আমি আমার বোনের বাসায় রয়েছি। আমি আগেও থেকেছি, কারণ আমার স্বামীকে মাঝে মাঝেই কাজের প্রয়োজনে শহর থেকে বাইরে থাকতে হয়। যাইহোক, সেদিন বন্ধের দিন থাকা সত্তেও আমার বোনকে বিনা নোটিসে সকাল ৭টার মধ্যে কাজে যেতে হয়েছিল। সকাল ৮টার দিকে হিশু করব বলে উঠে টয়লেট যাবার সময় দেখতে পেলাম, আমার দুলাভাই এর বেডরুম এর দরজা হা করে খোলা। শুনতে পেলাম, ভারি শব্দে কেও মোন করছে। দুলাভাইয়ের তো এ সময় ঘুমিয়ে থাকা! ঘটনা কি, না বুঝতে পেরে আমি দরজার পাশ দিয়ে উকি দিলাম। দেখতে চাইলাম ভেতরে কি হচ্ছে? কেমন যেন উত্তেজিত লাগছিল। বড় করে শ্বাস নিলাম। দরজা পুরো খুলে দিলাম, তার সামনে গিয়ে দাঁড়ালাম, যেখানে একটু আগে সে নিজেকে নিয়ে খেলছিলো। আমাকে দেখে সে যেন, আরও উত্তেজিত হয়ে উঠলো। যেন জলে উঠা আগুলে ঘি পড়ল। আমি আমার পড়নের নাইটি খুলে দিলাম। ওর সাথে বিছানায় গেলাম। সাংঘাতিক মজার একটা সেক্স হল আমাদের দুজনের মাঝে। আমাদের মাঝে এটা নিয়ে আর কখনও কোন কথা হয়নি। যদিও জানি এটা ঠিক নয়। তারপরও, ঘটনাটা মন থেকে মুছে ফেলতে পারছিনা।  জিনিয়ার পেটিকোট, জিনিয়ার পাছা