সাইবার এ সেক্স চ্যাট (সুন্দরী ও গণ্ডার)

কম্পিউটার এর সামনে বসলেই শয়তানি ইতরামি করতে মন চায়। আজকা আবার ইয়াহুতে শুরু হইলাম। পুরানা এক বান্ধবী ছিলো, আগে বহুত চ্যাট হইতো, বছর দুই হয়, কথা-মথা তেমন একটা হয় না। ক্যামেরা সেক্স পর্যন্ত করছি। দেখলাম অনলাইন হইসে। ভালো কথা জিগাইতে জিগাইতে আ-কথা, কু-কথা শুরু করলাম। ভালই রেসপন্সে দিতাসে মাইয়াটা। কইলাম, "সেক্স চ্যাট করবা নি? রোল প্লেয়িং?!"। রাজি হয়া গেল এক কথায়। কইল- "খারাও! দরজা আটকায়া আসতেছি"। ৫ মিনিট ধইরা বয়া থাকতে থাকতে পিছে বিষ হয়া গেসে। মেজাজটাও খিচ্রায়া যাইতেছে। ধৈর্য ধইরা রাখতে পারতেছি না। প্যান- টান খুইলা বইসা রইছি।

আমিঃ বলি, হইল টা কি? কই গিয়া মরলা? জানি না কতক্ষণ জিনিস খারা করায়া তোমার লাইগা রেডি থাকতে পারুম?! বাল!

__ফুলকুমারি__ঃ ঠিক আছে, আমি এসে পরেছি। এসো শুরু করা যাক। রোল প্লেয়িং এ আমি একটা বিদেশি মেয়ে। আর তুমি কি?

আমিঃ আমি একটা গণ্ডার, আমার পিঠে চইড়া আমার সাথে লাইজ্ঞা থাকো।

__ফুলকুমারি__ঃ  ঠিক আছে পিঠে উঠেছি তোমার, চলতে শুরু কর। আমি তোমাকে পেছন থেকে জরিয়ে ধরে, তোমার ঘাড়ে চুমু খাচ্ছি।

আমিঃ আমি মাটিতে আমার খুর ঠেকাইয়া থাইমা পড়ছি। নাক ফুইলা ফুইলা উঠতেছে আর তা দিয়া  রকমারি শব্দ করতাছি। তোমারে বুঝানের চেষ্টা করতাছি যে আমি "গরম" হয়া গেছি।

__ফুলকুমারি__ঃ তুমি গরম হয়ে গেছো বুজতে পেরে আমিও উত্তেজিত হয়ে উঠেছি। আমি পেছন থেকেই তোমার সার্টের সামনের দিকের বোতাম গুলো খুলতে শুরু করেছি ইতিমধ্যে।

আমিঃ  লে হালুয়া! কি কয়? গণ্ডার তো সার্ট পড়ে না!

__ফুলকুমারি__ঃ আরে ধুর! তুমিতো আর সত্যি সত্যি গণ্ডার না, বোকা-গাধা কোথাকার! ধোরে নাও আমরা এটা একটা মজার খেলা খেলছি!

আমিঃ মাথা-মুথা গেছেনি তোমার?! গণ্ডার খেলাও করে না! ওরা সরাসরি "পুটকি" পাতিলা গুতা মারে!!!  সোজা বাংলায় কইলে - সরাসরি "পুটকি চার্জ" করে!!! অনেকটা লাঠি চার্জের মত।

__ফুলকুমারি__ঃ ধ্যাত! একটু সিরিয়াস হও, নইলে কেমন করে "রোল প্লেয়িং" করব?!

আমিঃ আমি সিরিয়াস, একটা গণ্ডার তোমার পুটকিতে গুতা দিয়া গুরায়া ফেলাইবো এর চাইতে সিরিয়াস আর কি হইতে পারে! মাটিতে আবার আমার খুর ঠেকাইয়া থাইমা পড়ছি। শস্য- শ্যামল জমিতে আমার মোটা চামড়া ওয়ালা পায়ের, খুর সমেত অর্ধেক দাইবা গেছে।

__ফুলকুমারি__ঃ কি হচ্ছে এসব?!!

আমিঃ আমার নাকের ফুটা বড় হয়া গেছে, নাক দিয়া ধোয়া বাইর হইতাছে, মাথা নিচু করছি আমি। আমার শিং আমার পুরুসত্তের সাক্ষ্যর বহন করতাসে। শেষ দৃশ্য হিসাবে তুমি যা দেখছো, তা হইল- "আমার শিং ওয়ালা মাথা তোমার পুটকিতে এমন সাজোরে চার্জ করছে, যে তুমি রক্তাক্ত পুটকি লয়া ২০ হাত দূরে উইরা গিয়া পরছো"। পরবর্তী দৃশ্য অবশ্য তোমার দেখার মত সৌভাগ্য হয় নাই। কারণ তুমি অজ্ঞান ছিলা। যদিও এরপর আমি দউরায়া গিয়া আমার শিং তোমার পুটকির ভেতরে ভইরা দিসিলাম।

__ফুলকুমারি__ঃ __ফুলকুমারি__ঃ লগড আউট!