অজানা এই আমার কথা।

ব্রা টা খুলতেই দুধ দুটো লাফিয়ে বের হলো। আয়নায় দুধ দুটোর দিকে তাকিয়ে অকারনেই একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এলো। "কি হবে এই বড় বড় দুধ নিয়ে? কি হবে এত বড় ভোদা নিয়ে! যদি কেউ ভোগ ই না করলো। স্বামী থেকেও আজ উপোস থাকতে হওয়া দিনের পর দিন, কি হবে এই যৌবন দিয়ে ! দুর ছাই কিছু ভালো লাগে না !"

চোখ বন্ধ করে আমি আমার স্বামীর যন্ত্রটার কথা মনে করলাম। উফ …! নিজের স্বামী বলে বলছি না, ওর মত শিল্পময় ধোন আমি আর কোথাও দেখিনি। কি যে যাদু ! এইতো সেদিন এসে চুদে গেলো। আহ মনে হয় পুরো ওকে যদি ভোদায় ঢুকিয়ে রাখতে পারতাম !

ও যখন এলো তখন ও খুবই উত্তেজিত। প্রায় মাসখানেক পর এলো। বাথরুমেই আমাকে জাপটে ধরল। তারপর ওর ঘন ঘন গরম নিঃশ্বাসের সাথে ঠোট চোষাচূষি। পারলে আমাকে খেয়ে ফেলে। আমিও উত্তেজিত হয়ে উঠলাম। এর মধ্যে ও আমার মাই কচলাতে শুরু করেছে। আমি হাউস-কোট টা খুলে ফেলতেই আমার মাই দুটো বের হয়ে এল, আর আমার স্বামী তখন ছোট বাচ্চাদের মত চো চো করে খেতে শুরু করলো। উহ…! এদিকে আমার হাত চলে গেছে ওর পান্টের জিপারে। ও যে কতখানি উত্তেজিত বুঝলাম। মনে হচ্ছে ওর ধোন মোটা জিন্সের প্যান্ট ভেদ করে বের হয়ে আসবে। আমি আস্তে আস্তে ওর প্যান্ট টা খোলার চেষ্টা করছি,  এক সময় দেখলাম ও নিজেই আমাকে সাহায্য করতে এগিয়ে এলো। প্যান্টটা খুলে হাটু পর্যন্ত নামালো। আমি প্রায় পাগল হয়ে গেলাম যখন দেখলাম আমার সোনার সোনাটা পাগলা হাতির মত লাফিয়ে বের হলো, আর ফুঁসতে লাগলো। আমি তখন উত্তেজনায় অল্প অল্প কাঁপছি। আমি হাটু গেড়ে বসে তারপর ওর ধোনটা চুঁষতে লাগলাম। প্রথমে খুব আস্তে শুধু মুন্ডিটা মুখে নিয়ে জিভ দিয়ে সুরসুরি দিলাম, এরপর আস্তে আস্তে পুরোটাই নিয়ে আইস্ক্রিম এর মত চুষতে শুরু করলাম, দেখলাম ও খুব মজা পাচ্ছে। আমি তাতে আরো উত্তেজিত হইয়ে ওর বিচি থেকে শুরু করে সব খেতে লাগলাম। ও উত্তেজনায় পাছাটা আগুপিছু করতে লাগলো আমার আমার মুখের ভেতর ঠাপ দেয়ার ভঙ্গিতে। এভাবে চুষতে থাকা অবস্থায় ওর ধোনের রসে আমার মুখ ভরে গেলো। আমি গিলে খেয়ে নিলাম। এবারে সে আমাকে নিচে শুইয়ে দিলো। তারপর ওর ধোনটা আমার ভোদায় সেট করে আস্তে একটা ঠাপ দিয়ে ঢুকিয়ে দিলো পুরোটা। এবারে তালে তালে চুদতে লাগলো। আর আমিও আবেশে আহ।। উহ।। করতে লাগলাম। কখনো জোরে, কখনো থেমে থেমে ছন্দায়িত তালে সে আমাকে ঠাপিয়ে চললো। জোরে দিলে ঠাস ঠাস শব্দ, আর আস্তে দিলে পচ পচ শব্দে পুরো বাথরুম মুখরিত হইয়ে উঠলো। এরপর এলো সেই মাহেন্দ্র ক্ষণ। মানে মাল বের করার সময়। সে তখন জোরে জোরে মারছে। আমিও নীচ থেকে তল ঠাপ দিচ্ছি। আর এভাবে এক সময় দুজনেরি হয়ে গেলো। ও আমার ভেতরেই মাল ছেড়ে দিয়ে অবশ হয়ে আমার উপরে কিছুক্ষন শুয়ে রইল। আমিও ওর মাথাটা আমার বুকের মাঝে চেপে ধরে রাখলাম।

বুক চিরে একটা দীর্ঘশ্বাস পরলো। আবার কবে তাকে কাঁচে পাবো। ওইদিনের স্মৃতি মনে কয়রে নিজেই নিজের ভোদায় উঙ্গলি করে কিছুটা শান্ত হয়ে ঘুমাতে গেলাম।