আমাকে বাগে পেয়ে শোধ নিলো সে।

আমার বয়স এখন ২৫। যখন আমি ১৮ ছিলাম, আমার ১৪ বৎসরের ভাই এর সাথে ওই সময় খুব খারাপ ব্যাবহার করতাম। একবার আমার ভাই ঠিক করল, আমার এই ব্যাবহারের উচিৎ শিক্ষা দেবে এবং সে তার কথা রেখেছিল। ওই সময়টায় এক রাতে বাবা-মা যখন ঘুমাচ্ছিল তখন আমার বয় ফ্রেন্ড বাসায় আসলো এবং চুপি চুপি তাকে আমার বেডরুমে নিয়ে আসলাম। তো তার সাথে কথা বলার এক পর্যায়ে সে আমাকে চুমু-আদর করছিল মোদ্দা কথা আমরা সেক্স করছিলাম, ঠিক সেই সময় বাইরে থেকে এসে মিলনরত অবস্থায় আমার ভাই তা দেখে ফেলে। আমি খুবি বিব্রত হলাম, ভয় ও পেয়েছিলাম, কিন্তু আমাকে অবাক করে দিয়ে সে কাউকে এই বেপারে কাউকে কিছু বলল না। যাইহোক, আমার বয় ফ্রেন্ড চলে গেল। সারাদিন বেরিয়েছি এদিক সেদিক, তাই রাতেই অনেক ক্লান্তি ভর করল, গভির ঘুমে তলিয়ে গেলাম।

সকাল ৭টার দিকে ফিস ফিস, চাপা হাসির শব্দ আর তলপেটে প্রস্রাবের টানে জেগে উঠলাম। চোখ মেলে তাকাতেই আমার মাথা ঘুরে উঠলো, দেখলাম, আমার পড়নের স্কারট উচু করে তুলে ধরে আমার ছোটো ভাই ও তার আরও দুজন বন্ধু, মাথা নিচু করে, উবু হয়ে আমার ওখানে তাকিয়ে আছে, অন্য হাতে কেঁচি। আমার অবাক হবার পালা আরও বাকি ছিল, যখন দেখলাম আমার পড়নের প্যান্টি আর ব্রা কেটে টুকরো করে আমার পাশে ফেলে রেখেছে। রাগে, লজ্জায়, অপমানে আমি মুখের ভাষা হারিয়ে ফেলেছি তখন, কোন মতে দৌড়ে বাথরুমে চলে গেলাম। একটু পরে বেড় হয়ে আসলাম। আমার ভাই আমাকে বলল, আমি যদি এইটা নিয়ে চেচামেচি করি তাহলে সে বাবা-মার কাছে বলে দেবে গতরাতের কথা।

এর কিছুদিন পরে অবশ্য সে আমার কাছে ক্ষমা চেয়েছে, আমি ঠিক করেছি তার সাথে আমি আর কখনও খারাপ ব্যাবহার করব না। যদিও ক্ষমা করে দিয়েছিলাম তাকে, তারপরও বিব্রতকর ঘটনাটা আমি ভুলতে পারি নি।