ছেলেরা কেনো আমার বগলের দিকে তাকিয়ে থাকে?

"এমন আমার জীবনে অনেক হয়েছে"। জিনিয়া পলাশকে বলল। সাথে আরও যোগ করল- "পলাশ ভাই, তুমি তো জানো আমি মটামুটি আধুনিক একটা মেয়ে। মাঝে মাঝে আমি স্লিভলেস জামা পড়ি আবার মাঝে মাঝে আটোসাটো জামাও পড়ি। আমি অনেকবার লক্ষ্য করেছি, পাবলিক প্লেসে যদি কখনও আমি মাথার চুল ঠিক করতে হাত উপরে তুলি, তাহলে ছেলে গুলো হা করে আমার বগলের দিকে তাকিয়ে থাকে। আমার প্রশ্ন হল, কেনো তারা এমন করে? এটা কি আকর্ষণ থেকে নাকি অন্য কিছু ব্যাপার আছে?"

জিনিয়ার বগল, জিনিয়ার পাছা, জিনিয়ার দুধ
একটু ভেবে পলাশ বলল- "তোমার সৌন্দর্য আর intimacy পাওয়ার আশায়। আমার মনে হয়, তুমি অনেক বেশী সুন্দর তাই পোলারা হাভাইত্তার মতন চায়া থাকে"। তারপর নিজে জিনিয়াকে নিয়ে কি কি ভাবে তা মনে করে ফের পলাশ বলল- "তুমি হয়তো লক্ষ্য করনাই, পোলারা খালি তোমার বগল ই দেখে না, তারা তোমার হাত, হাতের কবজি, আঙ্গুল সবি লক্ষ্য করে"। এবার একটু দম নিয়ে পলাশ আবার শুরু করল, বলল- "একটা ব্যাপার মনে রাখবা জিনিয়া, বেশির ভাগ পোলাগ ভেতরে "বগল ফেটিশ" আছে। এইযে তুমি হাতাকাটা জামা পইড়া রইছো, এখন যদি তুমি চুল ঠিক করনের ছলে হাত উপরে তুলো, তাইলে কি হইবো? ভাইবা দেকছো ব্যাপারটা? পাবলিকলি তোমার সেক্সি বগল দৃশ্যমান হইবো, আর ওইটা দেইখা পোলারা সেক্সুয়ালি জাইগা উঠবো। আসলে পোলাগো দোষ দিয়া লাভ নাই, ওইটা মনে কইরা আমার নিজের অবস্থাও বেশী ভালো ঠেক্তেছেনা। তুমি বগল শেভ করছো নাকি? না করলে না করছো ওইটা ব্যাপার না। মেয়ে মানুষের বগল পোলাগো মনে একটা কঠিন শান্তি আনে, পোলাগো সেক্সুয়ালি জাগায়া তোলে। ও খোদা! তোমারে এইডি ক্যান কইতাছি? আমার মাথা-মুথা গেছে। বিশ্বাস করো জিনিয়া, মনে হইতাছে তোমার বগলের মধ্যে নাকটা ডুবাইয়া দিয়া মন ভইরা ঘ্রান লইতে। একটু দিবা ঘ্রান লইতে?"

এমন সরাসরি কথাতে জিনিয়া অপ্রস্তুত হয়ে পরে, বিব্রত হয়ে বলে-"আমি এখন যাই পলাশ ভাই, পরে কথা হবে"। আর কিছু বলে না পলাশ। সাজুর গারলফ্রেন্ড জিনিয়ার যাবার পথে চুপ করে তাকিয়ে থাকে।