সে যা আমাকে বলে।

সে আমার জীবনের খুব গুরুত্ব বহন করে ঠিক তা নয়, তবে, সে ভালভাবেই জানে কিভাবে আমাকে উত্তেজিত করতে হয় আর কি করে আমাকে ঠান্ডা করতে হয়। সে আমাকে বলে "আমার শরীর" শুধুমাত্র তাকে সুখি করার জন্য, তৃপ্তি দেবার জন্য।  সে আমাকে তৃপ্ত করতে ভালবাসে, আমি তৃপ্ত হই আমার গভির থেকে। তার সাথে যখন আমি মিলে-মিশে একাকার হয়ে যাই, তখন শুধু তার নাম ছাড়া আর তাকে তৃপ্ত করা ছাড়া আমার কোন কিছুই মনে থাকে না। সে আমাকে বলেছে, আমার শরীরের সমস্ত অংশে চুমু খেয়ে, আমার "মোন" করা শুনে, আমাকে তার শরীরের নিচে ফেলে ঘণ্টার পর ঘণ্টা অবলিলায় কাটিয়ে দিতে পারে। আমার কানের কাছে ফিস ফিস করে সে বলে, আমার শরীর তাকে কতটা উদ্বেলিত করে, আকর্ষিত করে। আমাকে পেয়েও যেন তার মন ভরতে চায় না। তাই সে আমাকে আমার তৃপ্তি পর্যন্ত আদর করতেই থাকে, করতেই থাকে। বারবার আমাকে করতেই থাকে।

আর এখন?! আমি যাচ্ছি, তাকে আমার কাছে আনতে।

আমার শরীর তৃপ্তি মোন আদর