আমার স্ত্রী রুমার ভয়ংকর প্রতিশোধ

আমার স্ত্রী রুমা একদিন অন্য এক মেয়ের সাথে বিছানায় আমাকে হাতে-নাতে ধরে ফেললো। ধরা পড়ে আমি ক্ষমা চাইলাম, এই বেপারটা নিয়ে আমাদের মাঝে ২ সপ্তাহ অনেক ঝগড়া-ঝাটি হল। আমি তাকে অনেক করে বুঝালাম যে এই রকম আর কোনদিনও হবে না। যাইহোক, সে কিছুটা ঠাণ্ডা হল এবং তা মেনে নিলো। আমি হাপ ছেড়ে বাচলাম।

এর কিছুদিন পরেই আমার খাবারে ড্রাগ দেওয়া হল। আর এই ড্রাগ আমাকে দিলো রুমা। আমি ড্রাগ এর প্রভাবে, গভীর ঘুমে তলিয়ে গেলাম। পরের দিন জাগানা পেয়ে আবিস্কার করলাম, আমি একটা চেয়ার এর সাথে শক্ত করে বাধা। অর্থাৎ, আমার দু-পা চেয়ার এর দুপায়ের সাথে আর দুহাত চেয়ার এর হাতল এর সাথে দরি দিয়ে শক্ত করে পেচিয়ে বাধা, আমি নড়তেও পারছিনা। মুখের ভেতরে আমার কাপড় গুজে দেওয়া। খুবি অসহায় একটা অবস্থা আমার। মুখে ক্রুর হাসি নিয়ে রুমা আমার দিকে তাকিয়ে আছে। এমন সময় বাইরের দরোজায় নক করার শব্দ শুনতে পেলাম। আমার স্ত্রী রুম থেকে বেড় হয়ে গেলো। কিছুক্ষণ বাদেই ফিরে এলো ঘরে সাথে দুজন পুরুষ। ভয় পেয়ে গেলাম আমি। বুজতে পারলাম আমাকে শারীরিক ভাবে খতিগ্রস্থ করতে চাইছে। আমার ভুল ভেঙ্গে দিয়ে রুমা আমার কানের কাছে মুখ নিয়ে আস্তে আস্তে বলল- "তোমাকে আজকে এমন একটা ফিল দেবো, যাতে করে আজীবন তোমার নিজেকে নিজের কাছে বোকাচোদা মনে হয়"। আমি কোন কথা বলতে পারছিলাম না। অসহায়ের মত তাকিয়ে ছিলাম রুমার দিকে। রুমা সেদিকে ভ্রুক্ষেপ না করে লোক দুতর দিকে তাকিয়ে বলল- "মনে আছে তো তোমাদের কি করতে হবে?"। মাথা নেড়ে সায় দিলো লোক দুটো। রুমা বলল- "শুরু করো"

লোকগুলো তাদের নিজেদের পরনের কাপড় খুলে ফেললো, তারপর আমার স্ত্রীকে সাহায্য করল তার পড়নের পোষাক খুলে নিতে। ঘরের মাঝখানে লোক দুটো আর আমার স্ত্রী রুমা তিনজনেই উলঙ্গ। এবার লোকদুটো রুমার শরীর নিয়ে খেলায় মেতে উঠলো। একটু পরে, রুমা লম্বা মত লোকটার পায়ের কাছে হাটু গেড়ে বসে, তার ধোনটা মুখে পুড়ে নিয়ে চুষতে শুরু করলো। অপর লোকটা পেছন থেকে রুমার দুধ দুটো নিয়ে টিপতে থাকলো। আমি হতভম্ব হয়ে গেছিলাম, বুঝতে পারছিলাম না কি হছে এসব? এবার লোক দুটো রুমাকে ছেড়ে দিয়ে আমার কাছে চলে এলো। রুমা চলে এলো ঠিক আমার চেয়ার এর পেছনে। আমার স্ত্রী পেছন থেকে আমার চুল শক্ত মুঠি করে ধরে থাকলো আর লম্বা মত লোকটা আমার সামনে এসে তার শক্ত হয়ে থাকা ধোনটা আমার মুখের কাপড় সরিয়ে সরাসরি আমার মুখের ভেতর ঢুকিয়ে দিয়ে চোদার মত করে আগুপিছু করতে লাগলো। আমার দম বন্ধ হয়ে যাচ্ছিলো, হা করা অবস্থায় অনুভব করছিলাম, ধোন এর ভেতরে ধুকা আর বেড় হউয়া। প্রচণ্ড ভয়ে জমে গিয়েছিলাম, বমি এসে যাচ্ছিলো। লোকটা এক সময় থামল সরাসরি আমার মুখের ভেতর মাল ফেলে দিয়ে। বমি করে ফেললাম। অসহায় হয়ে মেয়েমানুশের মত কাদছিলাম আমি। এরপর, লোকদুটো আমার স্ত্রী রুমাকে নিয়ে মেতে উঠলো। আমার চোখের সামনে আমারি বিছানায় রুমা তাদের দুজনের সাথে একে একে সেক্স করলো।

আমি মুখে বীর্য, লালা, বমি আর চোখের পানি দিয়ে মাখামাখি অবস্থায় তা দেখতে লাগলাম। যখন তাদের সেক্স করা শেষ হল, আমার দিকে তাকিয়ে তিনজনে তাচ্ছিলের হাসি হাসল। তারপর পোশাক পড়ে ঘর থেকে বেড় হয়ে গেলো। এরও দোষ মিনিট পরে রুমার বান্ধবী ফারহানা এলো ঘরে। এসে আমার হাত-পায়ের বাধন খুলে দিলো। আমি মুখ মুছতে মুছতে তার দিকে তাকাতেই সে আমার হাতে রুমার দেওয়া তালাকের একটা কাগজ ধরিয়ে দিলো।